দক্ষিণ জেলা প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের শীতবস্ত্র বিতরণ

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ঐক্যবদ্ধ ভূমিকা রাখতে হবে

চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন সাংবাদিক আবু সুফিয়ান
চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন সাংবাদিক আবু সুফিয়ান

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের উদ্যোগে নগরীর একটি কমিউনিটি সেন্টারে ৪৫জন এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা পরিষদের সভাপতি মোর্শেদ আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি রুপালী ব্যাংকের পরিচালক সাংবাদিক আবু সুফিয়ান। প্রধান বক্তা ছিলেন প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনি। বিশেষ অতিথি ছিলেন সাবেক মহিলা কাউন্সিলর হাসিনা জাফর, অধ্যাপক ড. জিন বোধী ভিক্ষু, চট্টগ্রাম মহানগর যুবলীগনেতা সুমন দেবনাথ, বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক মুহাম্মদ আবদুর রহিম, মুক্তিযোদ্ধা কিরণ লাল আচার্য, অ্যাডভোকেট সাইফুন্নাহার খালেক, সাজ্জাদ মাহমুদ রাসেল, আসিফ ইকবাল।
এতে উপসি’ত ছিলেন ফরহাদুল ইসলাম ফরহাদ, খোরশেদ আলম টিটু, জাহাঙ্গীর আলম, মুক্তিযোদ্ধা লিয়াকত হোসেন, অধ্যাপক মেছবাহ উদ্দিন, চন্দন দাশ, প্রকৌশলী টি.কে সিকদার, হারুন আল রশিদ, বোরহান উদ্দিন গিফারী, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগনেতা সালাউদ্দিন, দক্ষিণ জেলা ছাত্রলীগনেতা মোহাম্মদ আয়েছ, খায়রুল ইসলাম ইমন, মিটুন দাশ, পিকু সেন, আলম উদ্দিন, বিজয় সেন, মুহাম্মদ হুমায়ুন, ফরমানুল ইসলাম, হাসান আলী, সাইফুল আরাফাত বাপ্পা, শাহাদাত হোসেন, রাশেদ মাহমুদ পিয়াস, ইয়াছিন আরাফাত শ্রাবন, সৈকত চৌধুরী, ইরফান উদ্দিন তাসকিন, কৌশিক মজুমদার, রুমান খান, শাহাদাত খান প্রমুখ।
সভায় প্রধান অতিথি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য নেতৃত্বে আমরা একটি স্বাধীন বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধুর গতিশীল এবং সুদক্ষ নেতৃত্বে একটি যুদ্ধ বিধস্ত রাষ্ট্র পৃথিবীর বুকে নতুনভাবে প্রতিষ্ঠার সোপান পেয়েছিল।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসে এতিম শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ একটি মহতি উদ্যোগ। এই রকম সঠিক উদ্যোগের মাধ্যমে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আমাদেরকে ঐক্যবদ্ধভাবে ভূমিকা রাখতে হবে।
প্রধান বক্তা চসিক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের তরুণ প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে। যাতে করে সমৃদ্ধ এবং ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের মাধ্যমে পৃথিবীর বুকে আমরা একটি উন্নত রাষ্ট্রে পরিণত হতে পারি।
তিনি আরো বলেন, আওয়ামী পরিবারের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার মধ্য দিয়ে আগামীতে দেশ বিরোধী চক্রান্তের বিরুদ্ধে সজাগ থেকে কাজ করে যেতে হবে।
সভা শেষে ৪৫জন এতিম শিক্ষার্থীদের মাঝে ৪৫টি কম্বল বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি

আপনার মন্তব্য লিখুন