সিডিএ পাবলিক স্কুলের ভিত্তিপ্রসত্মর স'াপন

ডাক্তার ইঞ্জিনিয়ার হওয়ার চেয়ে বেশি জরম্নরি ভালো মানুষ হওয়া

সিডিএ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের একাডেমিক ও প্রশাসনিক ভবনের উর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের ভিত্তি প্রসত্মরস’াপন অনুষ্ঠান গতকাল বিদ্যালয় প্রঙ্গানে অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপড়্গের চেয়ারম্যান আবদুচ ছালাম প্রধান অতিথি হিসেবে উপসি’ত থেকে ভিত্তি প্রসত্মরটি উদ্বোধন করেন। এসময় শিড়্গির্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম বলেন, শুধু পরীড়্গায় ভালো রেজাল্ট করলে হবে না, ভালো মানুষ হতে হবে। হতে হবে আলোকিত মানুষ। বিখ্যাত হতে ডাক্তার-ইঞ্জিনিয়ার হওয়া লাগে না, ভালো মানুষ হতে হয়। মানবতার সেবায় কাজ করতে হয়।
শিড়্গকদের উদ্দ্যেশ্য তিনি বলেন, শিড়্গকতা একটি মহান পেশা। শুধু শিড়্গক হয়ে নয় শিড়্গার্থীদের অভিভাবক হয়ে পাঠদান করাতে হবে।
তিনি আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের সাফল্যের তালিকায় শীর্ষে নিঃসন্দেহে শিড়্গা। বিগত যেকোনো সময়ের তুলনায় শিড়্গাবিসত্মারে অসামান্য সাফল্য দেখিয়েছে বর্তমান সরকার। শিড়্গার আলোয় এখন আলোকিত পুরো বাংলাদেশ। আগামীতেও আলোকিত বাংলাদেশ বির্নিমাণের ধারাকে অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীদের নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করম্নন। এ সময় অন্যদের মাঝে উপসি’ত ছিলেন সিডিএ বোর্ড সদস্য ও কাউন্সিলর হাসান মুরাদ বিপস্নব, প্রকৌশলী মেজবাহ উদ্দিন ও কলেজের অধ্যড়্গ নুরম্নল আলম।