ট্রেলারেই জমিয়ে দিলো অ্যাভেঞ্জার্স ৪

সুপ্রভাত ডেস্ক

ছবির নাম এখনো ঠিক হয়নি। ‘অ্যাভেঞ্জার্স ৪’ হিসেবেই পরিচিতি পেয়েছে হলিউডপ্রেমীদের কাছে। নামে কী যায় আসে! জমজমাট এক সিনেমার আভাস মিললো ট্রেলারেই। ৭ ডিসেম্বর মুক্তি পেয়েছে ট্রেলার। সেখানে দেখা গেল মহাকাশে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে আইরন ম্যান। ক্যাপ্টেন আমেরিকা ও ওয়ান্ডার উমেন নিরাশ। ট্রোমাতে ভুগছেন থর। তবে কী এবার শেষ হয়ে যাবে অ্যাভেঞ্জার্স? কিন’ এর আগের পর্বগুলোতে তো বিশ্ব জয় করে শান্তির বার্তা দিয়েছিল থ্যানস। খবর জাগোনিউজ’র।
পৃথিবীতে এত বেশি জনসংখ্যা সেটির হাত থেকে আলাদা জগৎ-বানানোর উদ্দেশ্য ছিল থ্যানসের। যার জন্য আলাদা আলাদা ইনফিনিটি স্টোন নিয়ে ‘অ্যাভেঞ্জার্স’ দের শেষ করে থ্যানস। তবে কী এবার ঘুরে দাঁড়াবে পৃথিবীর রক্ষকেরা? আবার মাঠে নামবে থর,ক্যাপ্টেন আমেরিকা, ওয়ান্ডার উমেনরা?
এমনই কৌতুহল জন্ম দিয়েছে ‘অ্যাভেঞ্জার্স-৪’ মুভিটির ট্রেলার। অ্যাভেঞ্জারস ভক্তদের মনকে আরও একবার অ্যাকশান ও রোমাঞ্চ দিয়ে ভরিয়ে দিতে হাজির হচ্ছে সিরিজের নতুন কিস্তি ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’। বলা হচ্ছে এটিই হবে এই সিরিজের সর্বশেষ ছবি। সমপ্রতি প্রকাশ পেয়েছে এর ট্রেলার। ছবিটি মুক্তি পাবে আগামী বছরের মে মাসে।
এ ছবির মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রবার্ট ডাউনি জুনিয়র, ক্রিশ এভান্স, মার্ক রাফেলোকে।