টেকনাফে মাদক কারবারি দু’গ্রম্নপের মধ্যে বন্দুকযুদ্ধ, গুলিবিদ্ধ দুজনের মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ

টেকনাফে সাবরাং ইউনিয়নের উপকূলীয় এলাকায় মাদক কারবারি দুই গ্রম্নপের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। গতকাল শুক্রবার ভোররাতে সাবরাং ইউনিয়নের খুরের মুখ এলাকায় এ ঘটনা ঘটে।
এসময় ঘটনাস’ল হতে ২টি গুলিবিদ্ধ মৃতদেহ, অস্ত্র, বুলেট ও ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।
জানা গেছে, শুক্রবার ভোররাতে উপজেলার সাবরাং ইউনিয়নের উপকূলীয় এলাকা খুরের মুখে দুই মাদক চোরা কারবারিদের মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশের বিশেষ টিম ঘটনাস’লে
পৌঁছলে মাদক চোরা কারবারিরা পুলিশকে লড়্গ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরড়্গার্থে পাল্টা গুলি করলে মাদক চোরা কারবারিরা পিছু হটে। এসময় টেকনাফ মডেল থানা পুলিশের এসআই আমির হোছন (২৯), কনস্টেবল আব্দু শুক্কুর (২১), মোহাম্মদ সিকান্দর আলী (২৪) ও মেহেদী হাসান (২১) নামে ৪ পুলিশ আহত হয়। পরে পুলিশ ঘটনাস’লে তলস্নাশি করে হ্নীলা পূর্ব সিকদার পাড়ার মৃত তোফাইল আহমদের পুত্র সাদ্দাম হোসেন (৩৫) ও সাবরাং পূর্ব সিকদার পাড়ার সোলতান আহমদের পুত্র সাদ্দাম হোসেনের (৩০) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। এছাড়া ঘটনাস’ল থেকে ৩টি দেশীয় অস্ত্র, ২০ রাউন্ড বুলেট ও ২০ হাজার ইয়াবা বড়ি পাওয়া যায়।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, ঘটনাস’ল থেকে ২টি গুলিবিদ্ধ মৃতদেহ, ৩টি দেশীয় অস্ত্র, ২০ রাউন্ড বুলেট ও ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। লাশ ময়নাতদনেত্মর জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে।