ওরিয়েন্টেশনে বক্তারা

জ্ঞান অর্জনের জন্য শিক্ষা ও অধ্যবসায়ের বিকল্প নেই

নগরীর প্রবর্তক মোড়স্থ প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩৩ তম ব্যাচের নতুন শিক্ষার্থীদের নিয়ে ওরিয়েন্টেশন প্রোগ্রাম গতকাল সকাল দশটায় অনুষ্ঠিত হয়।
এতে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিজ্ঞান অনুষদের ডিন এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. তৌফিক সাঈদ। তিনি জ্ঞান অর্জনের জন্য শিক্ষা ও অধ্যবসায়ের বিকল্প নেই উল্লেখ করে বলেন, এই বিশ্ববিদ্যালয়ে শিক্ষার জন্য নেওয়া সকল সুযোগ-সুবিধা নবাগত শিক্ষার্থীদের কাজে লাগাতে হবে।
প্রভাষক সুব্রত দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত ওরিয়েন্টেশন প্রোগ্রামে প্রফেসর ড. তৌফিক সাঈদ ৩৩ তম ব্যাচের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা নিষ্ঠার সাথে অর্জন করে নিজেদের ভবিষ্যত উজ্জ্বল করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। ওরিয়েন্টেশন প্রোগ্রামে মৌলিক বিষয় উপস্থাপন করেন সহযোগী অধ্যাপক সাহীদ মো. আসিফ ইকবাল। এতে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের মৌলিক জ্ঞান আহরণের দিক নির্দেশনা প্রদান করা হয়। পরে নবাগত ছাত্র-ছাত্রীরা তাদের প্রথম দিনের অনুভূতি ব্যক্ত করেন।
প্রোগ্রামে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রভাষক খালেক মোহাম্মদ আশিক কামাল, ফয়সাল আহমেদ, মোহাম্মদ আরিফুল ইসলাম ভূঁইয়া প্রমুখ। বিজ্ঞপ্তি