জাতীয় শোক দিবস মহানগর আওয়ামী লীগের কর্মসূচি

বিজ্ঞপ্তি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনোপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে চূড়ান্ত কর্মসূচি গৃহীত হয়।

গতকাল চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যনির্বাহীর কমিটির এক সভায় এই কর্মসূচি ঘোষণা করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন।
গৃহীত কর্মসূচির মধ্যে রয়েছে ১৩ আগস্ট বিকাল ৩টায় নগরীর রীমা কনভেনশন সেন্টারে আলোচনা সভা, ১৫ আগস্ট সকালে সংগঠনের দারুল ফজল মার্কেটের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনর্মিতকরণ, কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান। একই কর্মসূচি নগরীর প্রতিটি থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ পালনের জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। এছাড়া ১৫ আগস্ট টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করে মুনাজাত করবেন এবং প্রতিবারের মত টুঙ্গিপাড়ায় এবারও মেজবান অনুষ্ঠিত হবে।

সভায় উপসি’ত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট সুনীল কুমার সরকার, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, এম জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী, বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, দপ্তর সম্পাদক সৈয়দ হাসান মাহমুদ চৌধুরী শমসের, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাজী মো. হোসেন, ধর্ম সম্পাদক হাজী জহুর আহমদ, শ্রম সম্পাদক আবদুল আহাদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক, ইঞ্জিনিয়ার মানস রক্ষিত প্রমুখ।