জাতীয় ব্লাইন্ড ক্রিকেট টুর্নামেন্ট শুরু কাল

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

ছয় দলের অংশগ্রহণে আগামীকাল শুক্রবার থেকে এমএ আজিজ স্টেডিয়ামে শুরু হচ্ছে বড়তাকিয়া গ্রুপ জাতীয় ব্লাইন্ড টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। টুর্নামেন্ট অংশগ্রহনকারী দলগুলো হচ্ছে ঢাকা,যশোর, রাজশাহী,কক্সবাজার, নরসিংদী ও চট্টগ্রাম। উদ্বাধনী দিনে ২টি খেলা অনুষ্ঠিত হবে। প্রথম খেলায় চট্টগ্রাম-নরসিংদী এবং দ্বিতীয় খেলায় যশোর-কক্সবাজার অংশ নেবে। ১৫ জানুয়ারি ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।
এ উপলক্ষে গতকাল বিকালে সিজেকেএস সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে টুর্নামেন্টের বিভিন্ন বিষয় তুলে ধরেন টুর্নামেন্ট কমিটির প্রধান সমন্বয়কারী ও সিজেকেএস সহ-সভাপতি মো. হাফিজুর রহমান। ব্লাইন্ড ক্রিকেট কাউন্সিলের সিনিয়র সহ-সভাপতি দিদারুল আলম চৌধুরী,চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস’ার যুগ্ম সম্পাদক মো. আমিনুল ইসলাম ও স্পন্সর প্রতিষ্ঠানের বড়তাকিয়া গ্রুপের ব্যবস’াপনা পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট বক্তব্য রাখেন।
এমএ আজিজ ষ্টেডিয়ামে কাল সকাল সাড়ে ৮টায় জেলা প্রশাসক মো. সামসুল আরেফিন টুর্নামেন্টর উদ্বোধন করবেন। টুর্নামেন্টের ৭টি খেলার জন্য বাজেট ধরা হয়েছে ৬ লক্ষ টাকা। এরমধ্যে ৫ লক্ষ টাকা দিচ্ছে স্পন্সর বরতাকিয়া গ্রুপ। আজকের মধ্যে অংশগ্রহণকারী দল চট্টগ্রামে এসে পৌছবে। খেলোয়াড়দের আবাসনের ব্যবস’া করা হয়েছে সাগরিকাস’ মহিলা কমপ্লেক্সে ও বিকেএসপির চট্টগ্রাম কেন্দ্রের হোস্টেলে।

আপনার মন্তব্য লিখুন