চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি’র মিলনমেলা

বিজ্ঞপ্তি

দ্য চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেড সমাবয় মন্ত্রণালয় কর্তৃক যুব, বিশেষ শ্রেণী, তাঁতীসহ অন্যান্য পেশা ভিত্তিক শ্রেণী/ক্যাটাগরিতে শ্রেষ্ঠ সমবায় সমিতি হিসেবে জাতীয় সমবায় পুরস্কার (স্বর্ণপদক ও সম্মাননা সনদ) এ ভূষিত হওয়ায় ৯ জানুয়ারি নগরীর চট্টেশ্বরী রোডস’ ‘ইন্টারন্যাশনাল কনভেনশন হল’ এ সোসাইটির সদস্যদের নিয়ে মিলনমেলা অনুষ্ঠিত হয়।
সোসাইটির সম্পাদক মোহাম্মদ শাহজাহান এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দ্য চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেড এর সভাপতি ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।
সভার সভাপতি তার বক্তব্যে বলেন, দীর্ঘ ৬৭ বৎসরের ইতিহাসে এই প্রথম বারের মত দেশের শ্রেষ্ঠ সমবায়ী প্রতিষ্ঠান হিসেবে সোসাইটি এ সম্মাননা ও পদক অর্জন করেছে। এই সম্মাননা পদক সোসাইটির সকল সদস্য ও চট্টগ্রামবাসীকে উৎসর্গ করা হয়েছে। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখার প্রচেষ্টা চালিয়ে যাবেন বলে তিনি অভিমত ব্যক্ত করেন।
তিনি আরও বলেন, সোসাইটির প্রতিষ্ঠাকাল থেকে যে সকল সভাপতি ও সম্পাদকগণ দায়িত্ব পালন করেছেন তাদের আজ সম্মানিত করা হচ্ছে যা সোসাইটির ইতিহাসে এই প্রথম।
অনুষ্ঠানে অন্যান্য বক্তাগণ সোসাইটির বর্তমান সভাপতি ও সিটি মেয়র দায়িত্ব গ্রহণের পর যে সকল উন্নয়ন কার্যক্রম সম্পাদন করেছেন তার ভূয়াসী প্রশংসা করেন।
তাছাড়া সোসাইটির প্রাক্তন সভাপতি ও সম্পাদকদের যে সম্মাননা প্রদান করছেন তাও অভিনন্দন যোগ্য বলে উলেস্নখ করেন তিনি।
সোসাইটির সম্মাননা প্রাপ্ত সাবেক সভাপতি/সম্পাদকদের মধ্যে সম্মাননা পদক ও সনদপত্র গ্রহণ করেন ইউ এন সিদ্দিকী এর পড়্গে তার মেয়ে গুলেরানা সিদ্দিকী, ডা. (ক্যাপ্টেন) এম এন সাফা এর পড়্গে তার ছেলে আশেক সাফা, এম এ আজিজ এর পড়্গে তার ছেলে এম এ সাব্বির, আব্দুল মালেকের এর পড়্গে তার ছেলে সোয়েব মালেক, শফিউল আলম এর পড়্গে তার ছেলে মো. নাসিম আলম, মুহাম্মদ ইসাহাক এর পড়্গে তার ছেলে ফজলে এলাহী বাবুল এবং নিজ নিজ পড়্গে আ জ ম নাছির উদ্দীন, সিরাজুল ইসলাম, কাজী মো. ফয়েজ উলস্নাহ ও প্রকৌশলী মে
া. কফিল উদ্দীন ইউসুফ টিসু। এছাড়া মিলনমেলা অনুষ্ঠানে উপসি’ত ছিলেন সোসাইটির ব্যবস’াপনা কমিটির সহ-সভাপতি মোহাম্মদ ইদ্রিছ, কোষাধ্যড়্গ মোফাখ্খারম্নল ইসলাম খসরম্ন, ব্যবস’াপনা কমিটির সদস্য মো. আলমগীর পারভেজ, সৈয়দ রফিকুল আনোয়ার, আলাউদ্দীন আলম, জেড এস মো. বখতেয়ার, মো. শাহ আলম (বাবুল), মো. নুরম্নল ইসলাম (মিন্টু) ও মো. রাশেদুল আমিন এবং চট্টগ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে র্যাফেল ড্র ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।