চিটাগং সংবাদপত্র হকার্স সমিতির নির্বাচনী তফশিল ঘোষণা

চিটাগং সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের ব্যবস’াপনা কমিটির নির্বাচন ১৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে সমিতির নির্বাচন পরিচালনা কমিটি নির্বাচনী তফশিল ঘোষণা করেছে।
এ উপলক্ষে গত মঙ্গলবার সমিতির কার্যালয়ে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক হেলাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে কমিটির সদস্য সাংবাদিক নিরুপম দাশগুপ্ত ও সদস্য আমির হোসেনের উপসি’তিতে নির্বাচনী তফশিল ঘোষণা করা হয়।
তফশিল অনুসারে ২২ ও ২৩ জানুয়ারি বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত সমিতির কার্যালয়ে মনোনয়নপত্র সরবরাহ করা হবে। ২৫ জানুয়ারি বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত সমিতির কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করতে হবে। ২৬ জানুয়ারি সন্ধ্যা ৬টা থেকে মনোনয়নপত্র বাছাই এবং বৈধ ও বাতিলকৃত মনোনয়নপত্রের প্রাথমিক খসড়া তালিকা প্রকাশ করা হবে। ২৯ ও ৩০ জানুয়ারি জেলা সমবায় অফিসের চট্টগ্রাম কার্যালয়ে বৈধ ও বাতিলকৃত মনোনয়নপত্রের ব্যাপারে আপিল দাখিল করা যাবে। ৭, ৮ ও ৯ ফেব্রুয়ারি আপিল কর্তৃপক্ষ আপিল আবেদনের শুনানি গ্রহণ ও নিষ্পত্তি করবেন।
১০ ফেব্রুয়ারি বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত সমিতির কার্যালয়ে প্রার্থীরা মনোনয়নপত্র প্রত্যাহার করতে পারবে। ১১ ফেব্রুয়ারি বিকাল ৫টা থেকে বৈধ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ১৮ ফেব্রুয়ারি সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ( দুপুর ১ টা থেকে ২টা পর্যন্ত বিরতি) ভোট গ্রহণ করা হবে। ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হবে। বিজ্ঞপ্তি

আপনার মন্তব্য লিখুন