মেরিডিয়ান বিজয় দিবস টুর্নামেন্ট

চিটাগং ক্রিকেট একাডেমি ও রিলেশন শেষ চারে

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

নাসিরাবাদ স্পোর্টিং ক্লাব আয়োজিত মেরিডিয়ান ফুডস বিজয় দিবস অনূর্ধ্ব-১৫ টি-টুয়েন্টি ক্রিকেট লিগে চিটাগং ক্রিকেট একাডেমি ও রিলেশন ক্রীড়া চক্র সেমিফাইনালে উঠেছে। মহিলা কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত গতকাল সকালে কোয়ার্টার ফাইনালে প্রথম চিটাগং ক্রিকেট একাডেমি ৭ উইকেটে এক্সক্লুসিভ ক্রিকেট একাডেমিকে ও দুপুরে রিলেশন ক্রীড়া চক্র ১০ উইকেটে চট্টগ্রাম বন্দর স্পোর্টস কমপ্লেক্সকে পরাজিত করে। প্রথমে ব্যাট করা ৫৩ রান সংগ্রহ করে এক্সক্লুসিভ ক্রিকেট একাডেমির ইনিংস ৫৩ রানে গুটিয়ে যায়। রাকিব ১৮ রান করেন।
অতিরিক্ত থেকে আসে ১০ রান। চিটাগং একাডেমির ইমন ১৮ রানে ৪ ও নকিব ২ রানে ৩ উইকেট নেন। জবাবে চিটাগং ক্রিকেট একাডেমি ৮.৩ ওভারে ৩ উইকেটে জয় নিশ্চিত করে।
দলের পক্ষে বিজয় ২৬ ও ফারদিন ১৩ রান করেন। অতিরিক্ত থেকে আসে ১২ রান। এক্সক্লুসিভ একাডেমির সজিব ১৫ রানে ৩ উইকেট নেন। ম্যাচ সেরা হন ইমন। আগামী ২৩ জানুয়ারি চিটাগং ক্রিকেট একাডেমি সেমিফাইনালে মুখোমুখি হবে রিলেশন ক্রীড়া চক্রের।
অপর খেলায় প্রথমে ব্যাট করে ৭৩ রান করে চট্টগ্রাম বন্দর স্পোর্টস কমপ্লেক্স। সুমন ১৩ ও সাকিব ১২ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২৪ রান। রিলেশন ক্রীড়া চক্রের মাইনুল ১০ রানে ৩, আদনান ১২ রানে ২ ও নাজমুল ১০ রানে ১ উইকেট নেন। জবাবে রিলেশন ক্রীড়া চক্র ১০.৩ ওভারে ৭৪ রানের লক্ষ্য নিয়ে খেলতে নেমে কোন উইকেট না হারিয়ে ৭৪ রান করে। দলের পক্ষে নাজমুল ৪৭* ও সোয়েব ১৩* রান করেন। অতিরিক্ত থেকে আসে ১৭ রান। ম্যাচ সেরা হন নাজমুল।
আজকের খেলা : সুমিত স্মৃতি সংসদ-মহিম স্মৃতি ক্রীড়া চক্র (সকাল ৯টা), স্বাধীনতা ক্রিকেট একাডেমি-শাহগরীব উল্লাহ স্পোর্টং ক্লাব বেলা ১২টা)।