চাঁদা না পেয়ে চারজনকে কুপিয়ে জখম দীঘিনালায়

নিজস্ব প্রতিনিধি, দীঘিনালা

দীঘিনালায় চাল বোঝাই ট্রাক থেকে চাঁদা না দেয়ায় চালকসহ চারজনকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। রোববার দুপুরে উপজেলার চৌধুরীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকের চালক মো. হানিফ (৩৩), মো. হান্নান (৩০), মো. সাইফুল ইসলাম (৩০) এবং মো. ইব্রাহিম (২৬) গুরম্নতর আহত হয়। আহতরা সবাই উপজেলার মেরম্নং ইউনিয়নের হেডকোয়াটার পাড়ার বাসিন্দা। আহতদের উদ্ধার করে দীঘিনালা স্বাস’্য কমপেস্নক্সে নেয়া হলে ট্রাকচালক মো হানিফকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
ভুক্তভোগীরা জানায়, রোববার দুপুরে চাল বোঝাই ট্রাক নিয়ে চট্টগ্রাম থেকে লংগদুতে যাওয়ার পথে সন্ত্রাসীরা ট্রাকের গতি রোধ করে বড় অঙ্কের চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে প্রথমে বাকবিত-া ও পরে ছুরি দিয়ে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীরা তিন রাউন্ড গুলি ছুঁড়ে আতঙ্ক সৃষ্টি করে। খবর পেয়ে ঘটনাস’লে সেনাবাহিনী ও পুলিশ গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
এ ব্যাপারে দীঘিনালা থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব বলেন, ঘটনার পর খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস’লে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।