নোয়াাজিষপুর এশায়াত মাহফিলে অধ্যক্ষ ছৈয়্যদ মুনির উল্লাহ্‌

চরিত্রবান যুবকরাই দেশের সম্পদ

যে সব যুবক ইসলামী আদর্শে আদর্শবান, নামাজি, তাকওয়াবান, প্রিয় নবী (দ.) এর সুন্নাতের আনুগত্যশীল তারাই দেশের সম্পদ, জাতির গৌরব এবং মুসলিম উম্মাহর অহংকার। আল্লাহ তায়ালার ভয় ও তাঁর প্রিয় হাবীব (দঃ) এর ভালোবাসা না থাকার কারণে আজ শিক্ষিত সমাজও দুর্নীতি, ঘুষ, সুদ, জুয়াবাজি এবং নোংরামিতে লিপ্ত। নীতি নৈতিকতা হারিয়ে ফেলেছে ছাত্র সমাজ। ইসলামী তাহাযিব-তামাদ্দুন বাদ দিয়ে পাশ্চাত্য সংস্কৃতিতে লিপ্ত। চরিত্রবান যুবকলাই দেশের সম্পদ।
গতকাল ১৯ জানুয়ারি রাউজান নোয়াজিষপুর নতুন হাটের দক্ষিণ পাশের ময়দানে এশায়াত মাহফিলে হাজারো নবীপ্রেমিক মুসলমানের উদ্দেশে প্রধান অতিথির বক্তব্যে কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের মোর্শেদ অধ্যক্ষ শায়খ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ্‌ আহমদী মাদ্দাজিল্লুহুল আলী এসব কথা বলেন।
পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (দ.), ফাতেহায়ে ইয়াজদাহুম উদযাপন ও কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতা খলিলুল্লাহ আওলাদে মোস্তফা খলিফায়ে রাসূল হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম (রা.)’র স্মরণে এ মাহফিলের আয়োজন করে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ১০৩ নম্বর নোয়াজিষপুর দলইনগর শাখা।
চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সাবেক পরিচালক আলহাজ আলমগীর পারভেজের সভাপতিত্বে মাহফিলে বক্তব্য রাখেন মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ওলামা পরিষদের সভাপতি আল্লামা মুফতি মুহাম্মদ ইব্রাহিম হানফী, সচিব আল্লামা কাজী মুহাম্মদ আনোয়ারুল আলম ছিদ্দিকী, সহ-সচিব আল্লামা মুহাম্মদ সেকান্দর আলী, সহ-এশায়াত সম্পাদক মাওলানা মুহাম্মদ ফোরকান প্রমুখ। মিলাদ ও কিয়াম শেষে প্রধান অতিথি দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহ্‌র ঐক্য, সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতা গাউছুল আজম (রাঃ)’র ফুয়ুজাত কামনা করে বিশেষ মুনাজাত করেন। বিজ্ঞপ্তি