চবি পালি বিভাগের বরণ-বিদায় অনুষ্ঠান

বিজ্ঞপ্তি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পালি বিভাগের নবীন বরণ-বিদায় ও সংবর্ধনা-২০১৯ চবি কলা ও মানববিদ্যা অনুষদের গ্যালারিতে ১৪ মার্চ দুপুর সাড়ে বারটায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির ভাষণ দেন চবি উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চবি উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এবং কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সেকান্দর চৌধুরী। সংবর্ধিত অতিথিবৃন্দ হলেন চবি পালি বিভাগের প্রাক্তন সভাপতি ও অবসরপ্রাপ্ত প্রফেসর ড. দীপংকর শ্রীজ্ঞান বড়ুয়া, প্রফেসর সুমঙ্গল বড়ুয়া এবং বিভাগের প্রাক্তন সভাপতি ও অবসরপ্রাপ্ত সহযোগী অধ্যাপক জ্যোতিষ বড়ুয়া। উপাচার্য তাঁর ভাষণে বলেন, মেধাবী তরম্নণরাই বিশ্ববিদ্যালয় থেকে জ্ঞান আহরণের মাধ্যেমে নিজেদের আধুনিক, বিজ্ঞানমনষ্ক, বহুমাত্রিক দড়্গতা সম্পন্ন আলোকিত মানবসম্পদে পরিণত হয়ে দেশ-জাতি তথা বিশ্বকে আলোকিত করবে।
চবি পালি বিভাগের সভাপতি প্রফেসর ড. জিনবোধি ভিড়্গু-এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিভাগের সহযোগী অধ্যাপক ড. জ্ঞান রত্ন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আয়োজক কমিটির সদস্য সচিব ও বিভাগের সহযোগী অধ্যাপক অরূপ বড়ুয়া। অনুষ্ঠান উপস’াপনা করেন বিভাগের শিড়্গার্থী অনন্যা বড়ুয়া ও সুস্মিতা বড়ুয়া।