চবিতে ছাত্রলীগের সুজনের অনুসারীদের মারধর

চবি সংবাদদাতা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলে রাব্বী সুজনের অনুসারীদের পিটিয়েছে তার গ্রুপ থেকে বেরিয়ে আসা বিদ্রোহী নেতা-কর্মীরা। মঙ্গলবার দুপুর ১টার দিকে কলা অনুষদের ঝুপড়িতে এ ঘটনা ঘটে।
বিদ্রোহী এ গ্রুপের নেতৃত্বে আছেন সাবেক সাংগঠনিক সম্পাদক মিনহাজুল ইসলাম। তিনি জানান, ক্যাম্পাসে এখন ছাত্রলীগের কোন কমিটি নেই, এমতাবস্থায় সুজন বাইরের ছেলেদের এনে ক্যাম্পাসে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে মহড়া দিচ্ছিল। তাই আমরা তাদের প্রতিহত করেছি।’
বর্তমানে ক্যাম্পাসে সুজনের কোন কর্মী নেই উল্লেখ করে মিনহাজ আরও বলেন, দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দেওয়া, টেন্ডারবাজি ও নিজেদের মধ্যে গ্রুপিং সৃষ্টি করার কারণে সবাই তার থেকে এখন আলাদা। আমরা মহানগর আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দিনের অনুসারী। আজ থেকে ক্যাম্পাসে আর কোন নোংরামি হলে তা প্রতিহত করবো।
বর্তমানে সুজনের অনুসারী সাবেক শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বায়েজিদ সজল এ ব্যাপারে বলেন, বিষয়গুলো তেমন কিছু না। আমাদের কিছু জুনিয়রের নিজেদের মধ্যে ঝামেলা হয়েছে, সিনিয়ররা বসে সমস্যা সমাধান করে দিয়েছে।
অন্যদিকে, মহিউদ্দিন চৌধুরী গ্রুপের আরেক পক্ষ যারা ক্যাম্পাসে সিএফসি নামে পরিচিত তাদেরও বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত হলের সামনে অবস্থান নিতে দেখা যায়। এ পক্ষের নেতৃত্বে আছেন শাখা ছাত্রলীগের সাবেক দুই সহ-সভাপতি আব্দুল হান্নান সাব্বির ও নাছির উদ্দিন সুমন।