চট্টগ্রাম সমিতি-ঢাকা’র নির্বাচন

চট্টগ্রাম সমিতি-ঢাকা’র ২০১৬-২০১৭ সালের দ্বিবার্ষিক নির্বাচনে আবদুল নাছির উদ্দিন পরিষদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় পূর্ণ প্যানেলে বিজয়ী হয়েছে।
নির্বাচনে প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক মুখ্য সচিব মো. আবদুল করিম এবং বিশিষ্ট ব্যবসায়ী নাছির উদ্দিন যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
কার্যনির্বাহী পরিষদের নির্বাচিত অন্য প্রার্থীরা হলেন সহসভাপতি মো. মহিউল ইসলাম মহিম, ইঞ্জিনিয়ার এম. এমদাদুল ইসলাম, মোজাম্মেল হক চৌধুরী, সৈয়দ নুরুল ইসলাম ও সুলতান মাহমুদ, অর্থ সম্পাদক মোহাম্মদ শাহ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবদুল মাবুদ ও মো. শাহাদাত হোসেন চৌধুরী (হিরো), সাংগঠনিক সম্পাদক মো. ফরিদুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট নাসরীন সিদ্দিকা লিনা, শিক্ষা ও পাঠাগার সম্পাদক মাহ্মুদ সালাহ্উদ্দীন চৌধুরী, সাহিত্য ও সেমিনার সম্পাদক ইঞ্জিনিয়ার উজ্জল মল্লিক, ক্রীড়া সম্পাদক মঞ্জুর-এ-এলাহী মো. ইকবাল, সাংস্কৃতিক সম্পাদক এম. সাইফুদ্দিন আহমদ (বাবুল), দপ্তর সম্পাদক মোহাম্মদ নাছের (নাছির), স্বাস’্য ও সমাজ কল্যাণ সম্পাদক শহীদুল আমীন, আন্তর্জাতিক সম্পাদক মো. তানভীর খান, মানব সম্পদ উন্নয়ন সম্পাদক মোহাম্মদ শাহাজাহান (মন্টু), মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আনিচ উল মাওয়া (আরজু), আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এম. মাসুদ আলম চৌধুরী, নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মোস্তফা কামাল শানু, নূর মোহাম্মদ, মোহাম্মদ মনসুর আলী চৌধুরী, মো. কামাল হোসেন তালুকদার, মো. কায়কোবাদ ওসমানী, শফিকুর রহমান শফিক, আহমদ মমতাজ, রাহুল বড়-য়া, মো. গিয়াস উদ্দিন চৌধুরী, মোস্তফা ইকবাল চৌধুরী (মুকুল), ইঞ্জিনিয়ার জাহিদ আবছার চৌধুরী, মহিউদ্দিন আহমদ চৌধুরী ও মো. মামুনুর রশীদ রাসেল। বিজ্ঞপ্তি

আপনার মন্তব্য লিখুন