প্রীতি সম্মেলনে গণপূর্তমন্ত্রী

চট্টগ্রাম সমিতির হাসপাতাল প্রতিষ্ঠা আর স্বপ্ন থাকবে না

Untitled-1

চট্টগ্রাম সমিতি-ঢাকা’র উদ্যোগে আয়োজিত সরকারের বিভিন্ন ক্যাডারে কর্মরত বৃহত্তর চট্টগ্রামের কর্মকর্তাদের অংশগ্রহণে চট্টগ্রাম ভবনে ৪র্থ প্রীতি সম্মিলনের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।
সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মো. আবদুল করিম। প্রধান অতিথি শুরুতে সমিতির সভাপতির হাতে হাসপাতালের জমির বরাদ্দপত্র হস্তান্তর করেন। এসময় তিনি বলেন, চট্টগ্রাম সমিতির হাসপাতাল প্রতিষ্ঠা আর স্বপ্ন থাকবে না। এ জন্য সবার সহযোগিতা প্রয়োজন। সমিতির উদ্যোগে অচিরেই হাসপাতাল নির্মাণের দৃঢ় আশাবাদ ব্যক্ত করে এ হাসপাতাল নির্মাণে বৃহত্তর চট্টগ্রামের সর্বস্তরের লোক ও বিত্তবানদের আন্তরিকতার সাথে এগিয়ে আসার আহ্বান রাখেন প্রধান অতিথি।
প্রীতি সম্মিলন আয়োজন উপ-পরিষদের সদস্য সচিব ও সমিতির সাবেক সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দীন খানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রীতি সম্মিলন আয়োজন উপ-পরিষদের আহ্বায়ক মোহাম্মদ মুসলিম চৌধুরী। স্বাগত বক্তব্য দেন সমিতির সাধারণ সম্পাদক জনাব নাছির উদ্দিন। এ প্রীতি সম্মিলনে আরও বক্তব্য দেন বিচারপতি মাহ্‌মুদুল হক, নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমেদ, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরা, স্বরাষ্ট্র সচিব মোস্তফা কামাল উদ্দিন, মুক্তিযুদ্ধ বিষয়ক সচিব অপরূপ চৌধুরী, অর্থনৈতিক জোন কর্তৃপক্ষ সচিব পবন চৌধুরী, মহামান্য রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়াসহ বিভিন্ন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, যুগ্ম সচিব, বিভিন্ন ক্যাডারে কর্মরত বৃহত্তর চট্টগ্রামের কর্মকর্তা এবং সমিতির ০৪ কমিটির কর্মকর্তাগণ। অনুষ্ঠানে আমন্ত্রিতদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বিচারপতি, সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব, অতিরিক্ত সচিব, যুগ্ম সচিব, বিভিন্ন ক্যাডার সার্ভিসের কর্মকর্তা, বিভিন্ন ব্যাংকের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকসহ সমিতির সকল কর্মকর্তাবৃন্দ। বিজ্ঞপ্তি