চট্টগ্রাম জেলা পরিষদের মাসিক সভা

চট্টগ্রাম জেলা পরিষদের মাসিক উন্নয়ন সমন্বয় কমিটির সভা ১৮ মে বেলা সাড়ে ১১ টায় জেলা পরিষদ মিলনায়তনে জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবদুস সালামের সভাপতিত্বে ও প্রধান নির্বাহী কর্মকর্তা দীপক রঞ্জন অধিকারীর পরিচালনায় অনুষ্ঠিত হয়। সভায় বিগত সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন এবং সর্বশেষ রির্পোট উপস’াপন করেন জেলা পরিষদের সচিব মো. শাব্বির ইকবাল।
সভায় জেলা পরিষদের সদস্যদের মধ্যে উপসি’ত ছিলেন কাজী আব্দুল ওহাব, দেব্রবত দাশ, শেখ মোহাম্মদ আতাউর রহমান, আ.ম.ম দিলসাদ, আলহাজ জাফর আহমেদ, শওকত আলম, কামরুল ইসলাম চৌধুরী, আবু আহমেদ চৌধুরী, এস এম আলমগীর চৌধুরী, আনোয়ার কামাল চৌধুরী, মোহাম্মদ জসিম, মোহাম্মদ ইউনুস, সংরক্ষিত মহিলা সদস্যদের মধ্যে দিলোয়ারা ইউসুফ, রেহেনা ফেরদৌস চৌধুরী, শাহিদা আক্তার জাহান, রেহেনা আক্তার, অ্যাডভোকেট উম্মে হাবিবা, জেলা পরিষদের সিনিয়র প্রকৌশলী মো. আনিসুর রহমানসহ কর্মকর্তাবৃন্দ উপসি’ত ছিলেন।
সভায় সাধারণ সদস্য (রাউজান-৭) কাজী আব্দুল ওহাব, সাধারণ সদস্য (পটিয়া-১০) দেবব্রত দাশ ও মহিলা সদস্যা (সংরক্ষিত ১) রেহেনা আক্তার জেলা পরিষদের চেয়ারম্যান প্যানেলর সদস্য নির্বাচিত হওয়ায় তাদেরকে অভিনন্দন জানানো হয়। শুরুতে জেলা পরিষদের ফটিকছড়ি হতে নির্বাচিত ড. মাহমুদ হাসানের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয়। সভায় আগামী ২৭ মে মুসলিম হলে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তির চেক বিতরণ অনুষ্ঠাণের সিদ্ধান্ত হয় এবং জেলা পরিষদের অবৈধ দখলকৃত জমি উদ্ধার করে ইজারার আওতায় এনে পরিষদের রাজস্ব বাড়ানোর উপর তাগিদ দেওয়া হয়। বিজ্ঞপ্তি