চট্টগ্রাম কলেজে সংঘর্ষ অস্ত্রধারী দু’জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের কমিটি নিয়ে গত দু’দিন সংঘর্ষে জড়ায় দু’পক্ষ। বুধবার সংঘর্ষ চলাকালে বেলা পৌনে একটার দিকে গণি বেকারি মোড়ে কাপড়ে মুখ ঢাকা ১৫ থেকে ২০ জন যুবক অস্ত্রহাতে রাস্তায় নেমে আসে। এ সময় সাদা শার্ট পরিহিত এক যুবককে শাটারগান উঁচিয়ে গুলি ছুঁড়তে দেখা যায়। হাফ প্যান্ট পরা কয়েকজন যুবক পিস্তল, রামদা ও ছোরা নিয়ে মহড়া দেয়। এর মধ্যে বেশ কয়েকজনের অস্ত্রসহ ছবি গতকাল বৃহস্পতিবার বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। এদের মধ্যে দু’জনকে শনাক্ত করে গ্রেফতার করতে সক্ষম হয়েছে নগর পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন ছাত্রলীগ কর্মী সাব্বির ও ইমরান।
বিষয়টি নিশ্চিত করে সিএমপির উপ-কমিশনার (দক্ষিণ) এস এম মোস্তাইন হোসেন সুপ্রভাতকে জানান, চট্টগ্রাম কলেজে সংঘর্ষের ঘটনায় অস্ত্রধারী ইমরানকে গত বুধবার সদরঘাট থানা পুলিশ গ্রেফতার করে। সংবাদমাধ্যমে প্রকাশিত ছবির সাথে মিলিয়ে পরে তাকে শনাক্ত করা হয়। এছাড়া অস্ত্রধারী সাব্বিরকে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল গতকাল বৃহস্পতিবার রাতে গ্রেফতার করে। অস্ত্রধারী অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।
উল্লেখ্য, দীর্ঘ ৩৪ বছর পর গত সোমবার চট্টগ্রাম কলেজ শাখার ২৫ সদস্যের কমিটি ঘোষণা করে নগর ছাত্রলীগ। কিন’ এ কমিটি নিয়ে অসন’ষ্ট হয় ছাত্রলীগের একটি পক্ষ। এরপরই অশান্ত হয়ে উঠে চট্টগ্রাম কলেজ।