চট্টগ্রামকে ব্র্যান্ডিং করছে সিপিজেএ

বিজ্ঞপ্তি
CPJA-4

চট্টগ্রাম ফটোজার্নলিস্ট অ্যাসোসিয়েশন ও রেডিসন ব্লু চিটাগাং বে ভিউ’র যৌথ উদ্যোগে আয়োজিত সপ্তাহব্যাপী আলোকচিত্র প্রদশর্নী কালার অব চিটাগং গতকাল বুধবার পরিদর্শন করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ও সংসদ সদস্য মঈনদ্দিন খান বাদল।
এ সময় মেয়র বলেন, ছবির মাধ্যমে চট্টগ্রামকে ব্র্যান্ডিং করার জন্য সিপিজেএ’র এ উদ্যোগ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। চট্টগ্রামকে তুলে ধরতে প্রদশর্নীর প্রত্যেকটি ছবিই গুরুত্ব বহন করে। চট্টগ্রামকে ইতিবাচক ভাবে তুলে ধরে এমন ছবিগুলো দিয়ে একটি মান সম্পন্ন প্রকাশনা তৈরিতে সবধরনের সহায়তার আশ্বাস দেন মেয়র।
সংসদ সদস্য মাঈনুদ্দিন খান বাদল বলেন, অপূর্ব অচিন্তনীয় আমার চট্টগ্রাম। আমাদের পাহাড় আছে, নদী আছে ও সাগর আছে। বিশ্বের কোন দেশে একসাথে এত প্রাকৃতিক সৌন্দর্য্য নেই যেটা আমার চট্টগ্রামে আছে। ছবির মাধ্যমে ফটোসাংবাদিকরা এ সৌন্দর্য্য তুলে এনে প্রদশর্নীর মাধ্যমে সবার মাঝে ছড়িয়ে দেয়ার জন্য তিনি চট্টগ্রাম ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনকে ধন্যবাদ জানান।
উপসি’ত ছিলেন রাশেদ মাহমুদ, কাউন্সিলর মোবারক আলী, আসিফ সিরাজ, রাজেশ চক্রবর্তী, সোহেল সরওয়ার, নিপুল কুমার দে, প্রদীপ কুমার শীল, এপিএস রিকন বড়-য়া, আমিনুল ইসলাম মুন্না, জুয়েল শীল, রবিন চৌধুরী, রনী দে, অনুপম বড়-য়া, শ্যামল নন্দী।
উল্লেখ্য, ৩০ জন ফটোসাংবাদিকের ৬০টি আলোকচিত্র নিয়ে ৭ অক্টোবর রেডিসন ব্লু চিটাগং বে ভিউ’র লেবেল ফোর’র শুরু হয়েছে এ আলোকচিত্র প্রদশনী। চলবে আগামী ১৩ অক্টোবর পর্যন্ত। সকাল দশটা থেকে শুরু হয়ে সন্ধ্যা সাতটা পর্যন্ত চলা প্রদশর্নীটি সবার জন্য উন্মুক্ত।