চকরিয়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক আহত

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া

চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের পহরচাঁদা এলাকায় দাবিকৃত চাঁদা না দেওয়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক যুবক আহত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় ৬টায় ইউনিয়নের বিবিরখিল এলাকায় এঘটনা ঘটে। আহতের নাম মোহাম্মদ শোয়াইব (২৪)। তিনি বরইতলী ইউনিয়নের পহরচাঁদা এলাকার কুতুব উদ্দিনের পুত্র।
আহত শোয়াইব অভিযোগ করেন, বরইতলী ইউনিয়নে কিছু যুবক ও ছাত্রদের নিয়ে পহরচাঁদা আদর্শ পাঠাগার নামের একটি সামাজিক সংগঠন গঠন করে। সংগঠনের সকল সদস্য মিলে সংগঠনের জমি কিনেন। জমি কেনার পর থেকে মোহাম্মদ নোমান, তুষার ও তোফাইলের নেতৃত্বে সংগঠনের কাছে মোটা অংকের চাঁদা দাবি করে আসছে।
দাবিকৃত চাঁদা না দেওয়ায় নোমান ও তার দল মিলে শুক্রবার সন্ধ্যায় শোয়াইব ব্যবসায়িক কাজ শেষে বাড়ি ফেরার পরে ইউনিয়নের বিবিরখিল এলাকায় পৌঁছালে তার গতিরোধ করে উপর্যুপরি ছুরিকাঘাত করে টাকা এবং মোবাইল ফোন ছিনিয়ে নেয়।
পরে তাকে স’ানীয়রা উদ্ধার চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করে। এব্যাপারে থানায় মামলার প্রস’তি নিচ্ছে তার পরিবার। জানতে চাইলে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, যুবকের উপর হামলার ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস’া নেওয়া হবে।