চকরিয়ায় উৎসবমুখর আয়োজনে উন্নয়ন মেলা

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া

চকরিয়ায় ‘উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র‘ স্লোগান সামনে রেখে বর্ণাঢ্য শোভাযাত্রা ও উৎসবমুখর আয়োজনের মাধ্যমে গত সোমবার তিনদিনব্যাপী উন্নয়ন মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে স’ানীয় মগবাজার কমিউনিটি সেন্টার মাঠে মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাফর আলম। এর আগে বেলা ১১টার দিকে উপজেলা প্রশাসন চত্বর থেকে বের করা হয় উন্নয়ন মেলার বর্ণাঢ্য র্যা লি। এতে নেতৃত্ব দেন উপজেলা চেয়ারম্যান জাফর আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম। র্যা লিটি উপজেলার প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে ফের মেলার উদ্বোধনস’ল পৌর কমিউনিটি সেন্টার মাঠে মিলিত হয়।
অনুষ্ঠাানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম আজাদ, নারী ভাইস চেয়ারম্যান সাফিয়া বেগম শম্পা, উপজেলা সহকারি কমিশনার-ভূমি মো. মাহাবুব-উল করিম, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল ইসলাম খান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগ সদস্য আমিনুর রশিদ দুলাল, উপজেলা হাসপাতালের প্রধান চিকিৎসা কর্মকর্তা মোহাম্মদ আবদুস সালাম, কক্সবাজার জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য জাহেদুল ইসলাম লিটু, চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগ সভাপতি জসীম উদ্দিন, কাকারা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শওকত ওসমান ।
অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং উপজেলার বিভিন্ন পেশাজীবী সংগঠনের প্রতিনিধি ও সুধীজন উপসি’ত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন