স্ত্রী-সন্তানদের হত্যা করে গৃহকর্তার আত্মহত্যা!

ঘরের ভেতর দম্পতিসহ দুই শিশু কন্যার লাশ

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার

কক্সবাজারে গোলদীঘির পাড়া থেকে একই পরিবারের স্বামী, স্ত্রীসহ দু’সন্তানের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সন্ধ্যা ৭টার দিকে একটি বসতঘর থেকে তাদের মৃতদেহগুলো উদ্ধার করা হয়েছে।
নিহতরা হলো, উক্ত এলাকার মৃত ননী গোপাল চৌধুরীর ছেলে সুমন চৌধুরী (৩০), তার স্ত্রী বেবি চৌধুরী (২৫) এবং তাদের দু’মেয়ে অবন্তিকা (৫) ও জুঁতিকা (৩)। পুলিশ ধারণা করছে স্ত্রী ও সন্তানদের হত্যা করে সুমন আত্মহত্যা করেছে।
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া জানিয়েছেন, তাদের বসতঘর থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় সুমন চৌধুরীকে এবং অন্যদের মৃতদেহগুলো বিছানায় শোয়া অবস্থায় পাওয়া গেছে।
প্রতিবেশীরা জানান, ব্যবসায় লোকসানের কারণে অনেক দেনা ছিলো সুমন চৌধুরীর। বিভিন্ন সময় পাওনাদারের সাথে তার বাক-বিতণ্ডাসহ বাড়াবাড়ি হতো। এই জন্য তিনি প্রায় সময় টেনশন ও আনমনায় ভুগতেন। হয়তো এই জন্য তিনি তার স্ত্রী ও সন্তানদের বিষ প্রয়োগে হত্যা করে, পরে নিজে আত্মহত্যার পথ বেছে নেন।
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া বলেন, মৃতদেহগুলো উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ উদ্ঘাটনে অনুসন্ধান করা হচ্ছে।
ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে।