সিলভার স্ক্রিনে চলছে

‘গ্লাস’ এবং ‘ড্রাগনবল সুপার : ব্রলি’

বিজ্ঞপ্তি

সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে সারা বিশ্বের সাথে একযোগে আজ মুক্তি পাচ্ছে ২০১৯ সালের নতুন চমক আমেরিকান সুপার হিরো ছবি ‘গ্লাস’। ২০০০ সালের ‘আনব্রেকেবল’ ও ২০১৬ সালের ‘স্প্ল্লিট’ ছবির পটভূমি নিয়ে নতুন এই সিনেমার কাহিনি বোনা হয়েছে। ছবিটি প্রযোজনা ও পরিচালনা করেছেন এম. নাইট স্যামালান। মূল ভূমিকায় অভিনয় করছেন ব্রুস উইলিস ও স্যামুয়েল এল জ্যাকসন। এই দুই জনপ্রিয় অভিনেতাকে পর্দা ভাগাভাগি করতে দেখাটা দর্শকদের ভালো অভিজ্ঞতা উপহার দেবে বলেই আশা চিত্র সমালোচকদের। ইতোমধ্যেই ছবিটি নিয়ে দর্শকমহলে ব্যাপক আগ্রহ দেখা যাচ্ছে।
একই সাথে মুক্তি পাচ্ছে আরেক সাড়া জাগানো দর্শকপ্রিয় মুভি ‘ড্রাগন বলসুপার : ব্রলি’। ছবিটি পরিচালনা করেছেন তাটসুয়া নাগামিন। ব্রলি চরিত্রে কণ্ঠ দিয়েছেন ‘ভিক মিগনোগনা’, গোকু এবং গোগেটা চরিত্রে ‘সন স্কিমেল এবং পারাগাস চরিত্রে ডেমিয়ন ক্লার্ক।
এছাড়াও থাকছে অ্যাকশন, অ্যাডভেঞ্চার, ফ্যান্টাসি ও সায়েন্স ফিকশানধর্মী থ্রিডি মুভি ‘অ্যাকুয়াম্যান’ এবং হুমায়ূন আহমেদের দেবী উপন্যাস অবলম্বনে পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র ‘দেবী’প্রতিদিন সিনেপ্লেক্সের প্লাটিনামহলে প্রদর্শিত হচ্ছে।
সিলভার স্ক্রিন সিনেপ্লেক্স নগরীর ষোলশহর এলাকা ফিনলে স্কয়ার শপিং মলের ৭ম তলায় অবসি’ত। প্রয়োজনীয় তথ্যের জন্য যোগাযোগ করুন : ০১৭০১-৪৪৯৯৫৫।