৫৭তম শাখা উদ্বোধনকালে চেয়ারম্যান

গ্রাহকদের আধুনিক সেবা দিচ্ছে কমার্স ব্যাংক

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেডের ৫৭তম শাখা হিসেবে ঢাকার কেরাণীগঞ্জ থানার আগানগর ইউনিয়নে ‘আগানগর শাখা ১২ আগস্ট উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কমার্স ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বোর্ড এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান হুমায়ুন বখতিয়ার। অনুষ্ঠানে আরো উপসি’ত ছিলেন ব্যাংকের ব্যাবস’াপনা পরিচালক ও সিইও আর কিউ এম ফোরকান, প্রধান কার্যালয়ের উর্ধ্বতন নির্বাহীবৃন্দ, শাখা ব্যবস’াপক, শাখার কর্মকর্তারা এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিরা ও গ্রাহকবৃন্দ। প্রধান অতিথি বলেন আগানগর শাখাটি দ্রুততম সময়ে সেবা প্রদানের মাধ্যমে গ্রাহকবৃন্দের মন জয় করতে পারবে। তিনি দেশের সকল অঞ্চলে বাংলাদেশ কমার্স ব্যাংকের সেবাকে দ্রুত সমপ্রসারণ করার কথাও ব্যক্ত করেন। তিনি গ্রাহক সেবার উপর সর্বাধিক গুরুত্বারোপ করে ব্যবসা-বাণিজ্যের সকল ক্ষেত্রে ব্যাংকের বিভিন্ন কার্যক্রমের কথা সভায় সকলকে অবহিত করেন। তিনি আরো উল্ল্ল্লেখ করেন যে, বিসিবিএল সর্বাধুনিক ব্যাংকিং সেবা সর্বস্তরের মানুষের কাছে পৌঁছে দেবার লক্ষ্যে ইতোমধ্যে কোর ব্যাংকিং প্রযুক্তি, মোবাইল ব্যাংকিং, ক্রেডিট কার্ড এবং ডেবিট কার্ড সেবা চালু করেছে। অনুষ্ঠানে চলতি বছরে নতুন আরো ৫টি শাখা খোলাসহ ব্যাংকের বিভিন্ন ধরনের উদ্যোগের মাধ্যমে ব্যবসায়িক নেটওয়ার্ক সমপ্রসারিত করার পরিকল্পনার কথাও তিনি পুনর্ব্যক্ত করেন।
বিশেষ অতিথি শিল্প-বাণিজ্যের নতুন নতুন দিগন্ত বুননে কেরাণীগঞ্জ থানাধীন আগানগর ইউনিয়নকে একটি ক্রমবর্ধিষ্ণু ব্যবসায়িক এলাকা হিসেবে অবহিত করে বলেন শাখাটি ব্যাংকিং নিয়মের মধ্যে থেকে এলাকার গ্রাহকবৃন্দকে সকল ধরনের ব্যাংকিং সেবা প্রদানে দৃঢ প্রতিজ্ঞ। গ্রাহকবৃন্দকে সর্বোচ্চমানের সেবা প্রদান নিশ্চিতকল্পে তিনি শাখা ব্যবস’াপকসহ শাখার সকল কর্মকর্তাকে নির্দেশনা প্রদান করেন।
ব্যাংকের ব্যবস’াপনা পরিচালক আর কিউ এম ফোরকান ব্যাংকের বিভিন্ন সেবা বিশেষত গৃহিণী ও কর্মজীবী নারীদের জন্য প্রবর্তিত সঞ্চয়ী আমানত হিসাব ‘সৃজনী’ ও ‘নন্দিতা’, শিক্ষার্থীদের জন্য ‘স্টুডেন্ট সেভিংস’ হিসাবসহ ব্যাংক প্রবর্তিত বিভিন্ন সেবাকে গ্রাহকদের কাছে তুলে ধরেন। তিনি আমদানি-রপ্তানি ব্যবসা, বৃহৎ, মাঝারী ও ক্ষুদ্র শিল্পে ব্যাংকের বিনিয়োগ, ব্যাংক প্রদত্ত ওয়েস্টার্ন ইউনিয়ন, মানিগ্রাম, এক্সপ্রেস মানি ও প্লাসিড এক্সপ্রেস, রিয়া মানি ট্রান্সফার সেবার মাধ্যমে বিদেশ থেকে প্রেরিত অর্থ সহজেই গ্রহণের সুবিধা, অনলাইন ব্যাংকিং সুবিধাসহ বিভিন্ন ধরনের আধুনিক সুযোগ সুবিধা ও ব্যাংকের সার্বিক কার্যক্রমের কথা তুলে ধরেন এবং ব্যাংকের কার্যক্রমকে আরও বেগবান করার লক্ষ্যে সকলের সর্বাত্নক সহযোগিতা কামনা করেন। বিজ্ঞপ্তি