ছাত্রলীগের মধ্যে কোন্দল

গোলপাহাড় মোড়ে দুজনকে ছুরিকাঘাত একজনের অবস্থা সংকটাপন্ন

নিজস্ব প্রতিবেদক

নগরের গোলপাহাড় এলাকায় ছুরিকাঘাতে তাহসিন (২১) ও মো. ইরফান (১৯) নামে ছাত্রলীগের দুই কর্মী আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহত দুজনের মধ্যে তাহসিনের অবস’া সংকটাপন্ন বলে গতকাল রাতে সুপ্রভাতকে জানিয়েছেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলাব্রত বড়-য়া।
চকবাজার থানার ওসি নুরুল হুদা জানান, আহত দুই ছাত্রলীগ কর্মী সাবেক সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী। যারা তাদের ছুরিকাঘাত করেছেন তারাও একই গ্রুপের অনুসারী। এ ঘটনায় তাৎক্ষণিক কাউকে আটক করা যায়নি বলে জানান তিনি। তিনি জানান, ওয়াসিম ও সানী গ্রুপের বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে।
হাসপাতাল পুলিশ ফাঁড়ি সূত্র জানায়, তাহসিনের গ্রামের বাড়ি ফেনী জেলায়। তিনি পরিবারের সঙ্গে থাকেন নগরের গরীব উল্লাহ শাহ (র.) মাজার এলাকায়। তাহসিন পড়াশোনা করেন দেশের বাইরে। ইরফানের বাসা নগরের দামপাড়া এক নম্বর গলিতে। তিনি পড়াশেনা করেন সানশাইন স্কুল অ্যান্ড কলেজে। সূত্রটি জানায়, মঙ্গলবার সন্ধ্যার দিকে তাহসিন ও ইরফান একটি মোটরসাইকেল নিয়ে গোলপাহাড় এলাকায় আড্ডা দিচ্ছিলেন। এসময় হঠাৎ ছাত্রলীগের পাঁচকর্মী এসে তাদের মারধর করতে থাকেন। এক পর্যায়ে দুজনকেই ছুরিকাঘাত করে পালিয়ে যান। ছুরিকাঘাতে তাহসিনের পেটে গভীর ক্ষত হয়েছে। তার অবস’া সংকটাপন্ন। তবে কী কারণে তাদের ছুরিকাঘাত করল তা জানাতে পারেননি চকবাজার থানার ওসি নুরুল হুদা। ঘটনায় জড়িতদের চিহ্নিত করে তাদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।