বাঁশখালীতে পৃথক দুর্ঘটনা

গাড়ি ও গাছচাপায় নিহত ৩, আহত ৩

নিজস্ব প্রতিনিধি, বাঁশখালী

কাভার্ডভ্যান ও গাছচাপায় তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ৩ জন। বাঁশখালীতে গতকাল শুক্রবার পৃথক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়।
পুলিশ জানায়, বাঁশখালী প্রধান সড়কের বাণীগ্রাম এলাকায় কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস’লে অটোরিকশার যাত্রী রহিমা বেগম (৪৮) এবং তার ভাগনি সুমাইয়া আক্তার (১৩) মারা গেছেন। তারা দুজনই বাহারছড়া ইউনিয়নের বাঁশখালা গ্রামের বাসিন্দা। ওই ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত তড়িৎ গুহ (৪৮) ও মো. জামালকে (২৮) চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপরদিকে বাঁশখালী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে রাস্তা দিয়ে গতকাল বিকাল ৫টায় হেঁটে যাবার সময় মো. রাকিব (৪) নামে এক শিশু গাছ চাপা পড়ে মারা গেছে। সে সরল ইউনিয়নের মিনজীরিতলা গ্রামের আবুল কালামের পুত্র। খালার বাড়িতে বেড়াতে এসে সে দুর্ঘটনায় পড়ে। প্রত্যক্ষদর্শীরা জানান, নাছির নামে এক ব্যক্তি গাছ কাটার সময় ওপর থেকে গাছের ডাল পড়ে রাকিব মারা গেছে। বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন বলেন, নিহত ও আহতদের ব্যাপারে পুলিশ পাঠিয়ে তদন্ত করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস’া নেয়া হচ্ছে।