দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সভা

খালেদা জিয়াকে মুক্তি দেয়া না হলে দুর্বার আন্দোলন

বিজ্ঞপ্তি

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, ‘বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি দেয়া না হলে চট্টগ্রাম থেকেই সরকার পতন আন্দোলন শুরু হবে।
তিনি আরো বলেন, বর্তমান সরকার আবারো ষড়যন্ত্র করে ৫ জানুয়ারি মার্কা নির্বাচন করার জন্য পাঁয়তারা করছে। কিন’ সেই নির্বাচন এদেশের জনগণ কখনো মেনে নেবে না এবং হতে দেয়া হবে না।
দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া বিএনপি আর কোনো নির্বাচনে অংশগ্রহণ করবে না।
তিনি চট্টগ্রাম প্রেস ক্লাবে চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
এতে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী। তিনি বলেন, ‘সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ‘হয়রানিমূলক মিথ্যা মামলায়’ কারাগারে বন্দি রেখে আবারো ক্ষমতা দখল করতে চায়। কিন’ বিএনপি তথা জাতীয়তাবাদী শক্তি বেঁচে থাকতে তা কখনো সফল হতে দেয়া হবে না।’
তিনি অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে একটি সহায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন দেয়ার দাবি জানিয়ে বলেন, অন্যথায় এদেশের সাধারণ জনগণকে সাথে নিয়ে রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।
দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের নবনির্বাচিত সভাপতি সাইফুদ্দীন সালাম মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা বিএনপি’র সহ-সভাপতি মো. ইদ্রিস মিয়া, সহ-সভাপতি এনামুল হক এনাম, প্রচার সম্পাদক নাজমুল মোস্তফা আমিন।