খাগড়াছড়িতে এসিআই মোটরসের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি

এ সি আই মোটরসের সোনালিকার ডে-২০১৮ উপলক্ষে বার্ষিক সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে পার্বত্য জেলা খাগড়াছড়িতে। গত সোমবার বিকেলে গঞ্জপাড়াস’ ব্রিক ফিল্ড এলাকায় এটি অনুষ্ঠিত হয়। বিনামুল্যে গ্রাহক ও ট্রাক্টর চালকদের জন্য স্বাস’্যসেবা,লটারির মাধ্যমে খেলাধুলা ও ট্রাক্টর সার্ভিসিংসহ গ্রাহকদের নিয়ে মত বিনিময় সভা করে প্রতিষ্ঠানটি। এতে মূল্য ছাড়ে পাওয়ার টিলার, ট্রাক্টারের বিভিন্ন পার্টস গ্রাহকদের বিক্রয়েরও ব্যবস’া নেওয়া হয়। এরিয়া ম্যানেজার আব্দুল আলিম শেখের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের রিজিয়নাল সেলস্ ম্যানেজার মাহমুদ রশিদ।

অনুষ্ঠানে খেলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন, খাগড়াছড়ি ট্রাক্টর সমিতির সভাপতি ও সমাজ সেবক এটিএম রাশেদুল ইসলাম,সিনিয়র এ্যাসেসমেন্ট এ্যান্ড রিকভারি অফিসার মো. মাহবুব আলম, এ্যাসেসমেন্ট এ্যান্ড রিকভারি অফিসার রিপন চাকমা,সার্ভিস ইঞ্জিনিয়ার রিয়াজ উদ্দিন প্রমূখ।সভায় নেতৃবৃন্দ বলেন, গ্রাহক সেবা সোনালিকার মুল লক্ষ্য। এ কোম্পানি তাদের ক্রেতা ও গ্রাহক সেবা দিতে অঙ্গীকারাবদ্ধ।

শুধু তাই নয় বাংলাদেশের যে কোন স’ান সোনালিকার পাওয়ার টিলার,ট্রাক্টর থাকলে সেখানে কোম্পানির পক্ষ থেকে সেবা প্রদান করবে এবং যে কোন সমস্যা সমাধানে সব সময় পাশে থাকবে বলে প্রতিশ্রুতি দেন। বিনামূল্যে স্বাস’্য সেবায় উ-ক্যঞোয়েং মারমা ও পারমিতা ত্রিপুরা আগতদের স্বাস’্য সেবা প্রদান করেন।