খাঁন জয়নাল বদরখালী সমিতির সম্পাদক

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া

বদরখালী সমবায় কৃষি উপনেবিশ সমিতির নতুন সম্পাদক নির্বাচিত হয়েছেন খাঁন জয়নাল আবেদিন। তিনি ব্যবস’াপনা কমিটির বর্তমান সম্পাদক একেএম ইকবাল বদরীর মৃত্যুতে তাঁর শূন্যপদে মনোনীত হয়েছেন।
সমিতির বর্তমান ব্যবস’াপনা কমিটির বিশেষ সভায় সকল কর্মকর্তাদের সর্বসম্মতিক্রমে বদরখালী ইউনিয়নের বাসিন্দা উন্নয়ন বিকল্পের নীতিনির্ধারণী গবেষণা (উবিনীগ) কক্সবাজার অঞ্চলের সমন্বয়ক খাঁন জয়নালকে সমিতির সম্পাদক পদে মনোনীত করা হয়েছে। এদিকে বদরখালী সমিতির নবনির্বাচিত সম্পাদক খাঁন জয়নাল আবেদিনকে অভিনন্দন জানিয়েছেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম, চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য আমিনুর রশিদ দুলাল প্রমুখ।
, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, আতিক উদ্দিন চৌধুরী, সমিতির সভাপতি হাজি নুরম্নল আলম সিকদার, বদরখালী ইউপি চেয়ারম্যান খাইরম্নল বশর, দেলোয়ার হোছাইন, মোহাম্মদ আলী চৌধুরী, নুরম্নল আবছার বাবুল, মাস্টার শাহাব উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরে হোছাইন আরিফ, মোহাম্মদ আলী চৌধুরী, জসিম উদ্দিন টিটু, আনম হেফাজ সিকদার, শাহাব উদ্দিন শাকিল, বর্তমান ব্যবস’াপনা কমিটির পরিচালক হাজি হামিদ উলস্নাহ। এছাড়াও অভিনন্দন জানিয়েছেন সমিতির সকল পরিচালক, সভ্য ও পোষ্য এবং ইউনিয়নের সর্বসত্মরের জনসাধারণ।