ক্যানসার আক্রান্ত জ্যোৎস্নাকে বাঁচাতে চান বিশ্বজিৎ

দুরারোগ্য ক্যানসারের সঙ্গে লড়াই করছেন জ্যোৎস্না সেন (৪৭)। নগরীর পাঁচলাইশের পলি ক্লিনিকের ১০৪ নম্বর কেবিনেই এখনকার ঠিকানা। তিন বছর আগে ধরা পড়েছিল রোগ। এরপর স্ত্রীকে নিয়ে কঙবাজার থেকে চট্টগ্রাম, চট্টগ্রাম থেকে কলকাতার টাটা হাসপাতাল, রেডিওথেরাপির জন্য সিরাজগঞ্জ। দৌড়ঝাঁপ কম করেননি লেখক-সাংবাদিক বিশ্বজিৎ সেন। কখনো জায়গা-জমি বন্ধক, কখনো বিক্রি, কখনো ধার-দেনা করে নিঃসন্তান স্ত্রীকে চিকিৎসা করিয়েছেন তিনি। এ পর্যন্ত খরচ করেছেন প্রায় ২২ লাখ টাকা।
এখন তিনি সর্বস্বান্ত। বললেন, কলকাতায় যখন নিয়ে গেলাম ফুল কোর্স চিকিৎসা করাতে পারলাম না আর্থিক সংকটের কারণে। দেশে আনলাম। চট্টগ্রামের ক্যানসার বিশেষজ্ঞ ডা. এমএ আউয়াল, অলক রাহা, আজাদ আবুল কালামের তত্ত্বাবধানে এখন চিকিৎসা চলছে। তাদের অভিমত জ্যোৎস্নার লিভার ও ক্যানসারের উন্নত চিকিৎসা দরকার। জ্যোৎস্নার চিকিৎসায় আমি সাধ্যমতো চেষ্টা করেছি।
‘মানুষ মানুষের জন্য’ এ বোধ থেকে এখন সমাজের হৃদয়বান মানুষের সাহায্য প্রয়োজন। জ্যোৎস্নার জন্য সাহায্য পাঠানো যাবে BISHAWJIT SEN, AB BANK A/C NO: 4108-123104-300, EBL A/C NO: 0091260039443, COXBAZAR ব্যাংক হিসাবে অথবা বিকাশ নম্বরে (০১৮১৮৫৬০৪৮৬)।