ক্বণন’র আবৃত্তি প্রশিক্ষণ কর্মশালার ভর্তি কার্যক্রম শুরু

ক্বণন শুদ্ধতম আবৃত্তি অঙ্গনের তিন মাসব্যাপী আবৃত্তি, শুদ্ধ উচ্চারণ ও সংবাদপাঠ প্রশিক্ষণ কর্মশালার ভর্তি কার্যক্রম শুরু হয়েছে।
আগামী ১ ডিসেম্বর বিকাল ৩ টায় চেরাগী পাহাড়স্থ কদম মোবারক এম. ওয়াই স্কুলের তৃতীয় তলায় কর্মশালার ক্লাস অনুষ্ঠিত হবে।
ক্বণন’র এই ৬৯ তম প্রশিক্ষণ কর্মশালায় শুদ্ধ উচ্চারণ, আবৃত্তির মৌলিক শিক্ষা, ছন্দ, স্বরমাধুর্য বৃদ্ধি, মাইক্রোফোনের ব্যবহার, ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদ পাঠ, অনুষ্ঠান ঘোষণা ও উপস্থাপনা, টিভি সাংবাদিকতা ইত্যাদি বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হবে।
বাচিক শিল্পের অভিজ্ঞ প্রশিক্ষকগণ এবং ইলেকট্রনিক মিডিয়ার জনপ্রিয় ও অভিজ্ঞ সংবাদপাঠক এই কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করবেন। নবম থেকে তদুর্দ্ধ শ্রেণীর ছাত্র/ছাত্রীকে কর্মশালায় অংশগ্রহণের লক্ষ্যে বুকমার্ক (চেরাগী পাহাড়), কারেণ্ট বুক সেণ্টার (ভিআইপি টাওয়ার, ২য় তলা), বিনিময় স্টোর (আন্দরকিল্লা), ক্লাসি টেইলার্স (গুলজান টাওয়ার), রাফি মধুঘর (দিদার মার্কেট), আরাবি বুক হাউস (কমার্স কলেজ সংলগ্ন মুগলটুলি গলি), সাজ্জাদ সাকিব, (চাঁন্দগাঁও আবাসিক এলাকা, ০১৮৫৫২২৭৭৬৯) থেকে বিনা মূল্যে ফরম সংগ্রহ করা যাবে।
আগ্রহী শিক্ষার্থীদের শুক্রবার বিকাল ৪ টায় চেরাগী পাহাড়স্থ কদম মোবারক এম. ওয়াই স্কুলে (লুসাই ভবন সংলগ্ন ৩য় তলা) উপস্থিত হয়ে ফরম ও নির্ধারিত ফি জমা দিয়ে কর্মশালায় নাম অন্তর্ভুক্ত করার অনুরোধ জানানো হয়েছে।
প্রয়োজনীয় তথ্য জানার জন্যে ০১৮২,৬৫৪৫৪৪৪, ০১৬৭৫৬৫৪৪৩৯, ০১৮২৭৪৩৩০৬৩, ০১৫১৬৭২৫৮১৬ নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে। বিজ্ঞপ্তি