সিঅ্যান্ডএফ টাওয়ারে চোরের হানা

কিউসি ও আরএকে ক্যাপিটালের নগদ ২০ লাখ টাকা চুরি

নিজস্ব প্রতিবেদক
C&F_Agrabad office_Churi (4)

নগরের আগ্রাবাদ সিঅ্যান্ডএফ টাওয়ারে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত রাতে চতুর্থ তলার কিউসি ও ষষ্ঠ তলার আরএকে ক্যাপিটাল নামে একটি ব্রোকারেজ হাউসের দরজা ভেঙে নগদ ২০ লাখ ৩০ হাজার টাকা এবং একটি সার্ভারের হার্ডডিস্ক চুরি করে পালিয়েছে সংঘবদ্ধ চক্র।
এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত ডবলমুরিং থানায় কেউ এজাহার দেয়নি বলে জানিয়েছেন ওসি (তদন্ত) জহির হোসেন। চুরির ঘটনার তদন্ত চলছে জানিয়ে এ পুলিশ কর্মকর্তা জানান, সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস’ল পরিদর্শন করেছেন। চুরির আলামত ও সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। সংঘবদ্ধ একটি চক্র চুরির এ ঘটনা ঘটিয়েছে। তাদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।
প্রতিষ্ঠানের কর্মকর্তা রাশেদ পুলিশকে জানান, কিউসি কার্যালয়ের দরজা ভেঙে ঢুকে কেবিনেটের সিন্দুক ও টেবিলের ড্রয়ার ভেঙে ১৯ লাখ টাকা নিয়ে গেছে চোরের দল। রাত আটটার দিকে কিউসি মেরিটাইম লিমিটেড ও কিউসি লজিস্টিকস লিমিটেডে ঢুকে দুইজন চোর এ ঘটনা ঘটায়। চুরির দৃশ্য সিসিটিভি ফুটেজে দেখা গেছে। তা পুলিশকে সরবরাহ করা হয়েছে।
এদিকে একই রাতে সিঅ্যান্ডএফ টাওয়ারে চতুর্থ তলায় আরএকে ক্যাপিটাল লিমিটেডের গ্রিলের দরজা ভেঙে একই চক্র নগদ ১ লাখ ৩০ হাজার টাকা এবং সার্ভার রুমের হার্ডডিস্ক নিয়ে গেছে বলে পুলিশকে জানিয়েছেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা খালেদ কিবরিয়া চৌধুরী।