কাভার্ডভ্যান চাপায় নিহত দুই পথচারী

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া

চকরিয়ায় কাভার্ডভ্যানের চাপায় মেহেরুননেছা (৭০) নামে এক বৃদ্ধ নারীসহ দুই পথচারী ঘটনাস’লেই মারা গেছেন। নিহত অপরজনের পরিচয় জানা যায়নি।
গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টায় উপজেলার বানিয়ারছড়া স্টেশনের নীলগিরি হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মেহেরুননেছা লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের ফকিরহাট এলাকার মৃত মাওলানা আবদুশ শুক্কুরের স্ত্রী। তবে নিহত অপরজনের পরিচয় গতকাল রাত সাড়ে আটটা পর্যন্ত মেলেনি।
ঘটনাস’লে উপসি’ত নিহতের স্বজনরা জানান, মেহেরুননেছা তিনদিন আগে লোহাগাড়া থেকে নাতনির বিয়ে উপলক্ষে উপজেলার বরইতলীতে মেয়ের বাড়িতে বেড়াতে আসেন। গতকাল বিকালে নাতনির বিয়ে শেষ হলে তিনি সন্ধ্যার কিছু আগে বাড়ি চলে যেতে বানিয়ারছড়া স্টেশনে পৌঁছে, গাড়িতে উঠার জন্য অপেক্ষা করছিলেন। ওইসময় কাভার্ডভ্যানটি এসে পথচারীদের চাপা দেয়। এতে ঘটনাস’লে প্রাণ হারান মেহেরুননেছাসহ অপর পথচারী।
চিরিঙ্গা হাইওয়ে পুলিশের আইসি (ইনর্চাজ) মো. নুরে আলম পলাশ বলেন, গতকাল সন্ধ্যার দিকে অনেকেই চট্টগ্রাম যেতে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। সন্ধ্যা সাড়ে ছয়টা নাগাদ একটি কাভার্ডভ্যান সড়কে অপেক্ষমাণ পথচারীদের উপর গাড়ি তুলে দেয়। এতে দুজন নিহত হন।
তিনি বলেন, আমরা ঘটনাস’লে উপসি’ত স্বজনদের মাধ্যমে নিহত নারীর পরিচয় নিশ্চিত করতে পেরেছি। তবে নিহত অপরজনের পরিচয় শনাক্ত করতে পারেনি। কাভার্ডভ্যানটি জব্দ করা হলেও ঘটনার পরপর চালক পালিয়ে গেছে।