কর্ণফুলী উপজেলার ড্র অনুষ্ঠিত

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

দেশের বিভিন্ন উপজেলার মত চট্টগ্রামের নবগঠিত কর্ণফুলী উপজেলায়ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজনের ব্যাপক প্রস’তি শুরু হয়েছে। আগামী ৮ সেপ্টেম্বর ইছানগর মেরিন ফিশারীজ একাডেমি মাঠে বিকেল ৩টায় টুর্নামেন্টের উদ্বোধন করবেন ভুমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। ফাইনাল হবে ১৪ সেপ্টেম্বর।
এ উপলক্ষে গতকাল অংশগ্রহণকারী দলের ড্র অনুষ্ঠান জুলদা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সম্পন্ন হয়েছে।

সূচি অনুযায়ী আগামী ৮ সেপ্টেম্বর টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় বড় উঠান ইউনিয়ন ও চরপাথরঘাটা ইউনিয়ন মুখোমুখি হবে। ৯ সেপ্টেম্বর দ্বিতীয় দিনে শিকলবাহা ইউনিয়ন ও চরলক্ষা ইউনিয়ন এবং ১০ সেপ্টেম্বর জুলদা ইউনিয়ন ও উদ্বোধনী খেলায় বিজয়ী দল মুখোমুখি হবে।

গতকাল টুর্নামেন্টের ড্র অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও বিজন ব্যানার্জী। উপজেলা ক্রীড়া সংস’ার সাধারণ সম্পাদক সেলিম হকের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফারুক হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ জামাল হোসেন, চরলক্ষ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলী, চরপাথরঘাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাবের আহমেদ, বড় উঠান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দিদারুল আলম চৌধুরী ও জুলদা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসিব আহমেদ। উপজেলা যুবলীগ সভাপতি সোলায়মান তালুকদার ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইদুর রহমান সাহেদসহ সংশ্লিস্ট কর্মকর্তারা উপসি’ত ছিলেন। এদিকে আজ জুলদা ইউনিয়ন মিলনায়তনে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খেলোয়াড় রেজিস্ট্রেশন কার্যক্রম অনুষ্ঠিত হবে।