কর্ণফুলীতে নৌকাডুবি নিহতের পরিবারকে আর্থিক সহায়তার আশ্বাস ভূমিমন্ত্রীর

নিজস্ব প্রতিনিধি, আনোয়ারা

কর্ণফুলী উপজেলার ডাঙ্গারচর থেকে নগরীর সল্টগোলা ঘাটে যাওয়ার সময় যাত্রীবাহী নৌকা ডুবির ঘটনায় নিহত তিন পরিবারের সদস্যদের দেখতে যান ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। এসময় তিনি নিখোঁজ তিনজনের মধ্যে কর্ণফুলী উপজেলার দুই পরিবারকে পাঁচ হাজার টাকা করে আর্থিক সহযোগিতার আশ্বাস দেন।
এসময়ে উপসি’ত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারম্নক চৌধুরী, যুগ্ম সম্পাদক আমির আহমদ খান, উপজেলা ভাইস
চেয়ারম্যান দিদারম্নল ইসলাম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তৌহিদুল ইসলাম, কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর মাহমুদ, জুলধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক আহমদ চৌধুরী, যুবলীগের সভাপতি সোলাইমান তালুকদার, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহেদুর রহমান প্রমুখ।
উলেস্নখ্য, ৭ এপ্রিল রোববার সন্ধ্যা ছয়টার দিকে কর্ণফুলী উপজেলার ডাঙ্গারচর থেকে নগরীর সল্টগোলা ঘাটে যাওয়ার সময় একটি যাত্রীবাহী নৌকার ইঞ্জিন মাঝপথে বিকল হয়। ওই সময় একটি জাহাজের সাথে নৌকাটির ধাক্কা লাগলে নৌকা থেকে পড়ে নিখোঁজ হন স’ানীয় ডাঙ্গারচরের আবদুল খালেকের পুত্র মোহাম্মদ হানিফ (২৫), বড় মিয়ার পুত্র আলী আকবর (৩০) ও শেরপুর জেলার শংকরঘোষ এলাকার আব্দুল করিমের ছেলে হাবিবুর রহমান (৩০)।