কক্সবাজারে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার

সীমানার বিরোধকে কেন্দ্র করে কক্সবাজারে নুনু মিয়া নামে এক ব্যক্তির হাতে তার বড় ভাই আবদুস সালাম (৪৫) খুন হয়েছেন। কক্সবাজার সদরের জালালাবাদ ইউনিয়নে এ ঘটনা ঘটে।
নিহত আবদুস সালাম সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মিয়াজীপাড়ার মৃত কালু মিয়ার ছেলে। ঘটনার পর থেকে ঘাতক নুনু মিয়া পলাতক রয়েছে।
স’ানীয় সূত্রে জানা গেছে, আবদুস সালামের সাথে তার ছোট ভাই নুনু মিয়ার দীর্ঘদিন ধরে সীমানা নিয়ে বিরোধ চলছিল। বিরোধের জের ধরে প্রতিনিয়ত তাদের মধ্যে তর্ক বিতর্ক ও হাতাহাতির ঘটনা ঘটতো। ১০ মার্চ রাত ১০টার দিকে তাদের মধ্যে এ রকম ঘটনার সূত্রপাত হলে ছোট ভাই নুনু মিয়া লোহার বস’ (খনিত্ম) দিয়ে সজোরে আঘাত করে বড় ভাই আবদুস সালামকে। এতে সে গুরম্নতর আহত হয়। প্রতিবেশী ও স্বজনরা আব্দুস সালামকে উদ্ধার করে স’ানীয় একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে যায়। সেখান থেকে তাকে আশংকাজনক অবস’ায় প্রথমে জেলা সদর হাসপাতালে ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস’ায় ১৪ মার্চ সন্ধ্যা ঁ
৭টার দিকে আব্দুস সালাম মারা যান।
ঈদগাঁও পুলিশ তদনত্ম কেন্দ্রের ইনচার্জ মো. আসাদুজ্জামান খান জানান, এ ঘটনায় নিহতের পরিবার মামলা করলে যথাযথ ব্যবস’া নেওয়া হবে।