ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান

বিজ্ঞপ্তি

গতকাল বেলা বেলা আড়াইটায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদ ২০১৯ দায়িত্বভার গ্রহণ করেন।
নবনির্বাচিত সভাপতি এ.এম.এম বদরুল আনোয়ার এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী সভাপতি শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, নবনির্বাচিত সাধারণ সম্পাদক আইয়ুব খান, বিদায়ী সাধারণ সম্পাদক মোহাম্মদ নাজিম উদ্দিন চৌধুরী।
এ সময় উপসি’ত ছিলেন নবনির্বাচিত পরিষদের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ ইছহাক, সহ-সভাপতি মোহাম্মদ রফিকুল আলম, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ রাশেদ ফারুকী, অর্থ সম্পাদক রফিকুল আলম, পাঠাগার সম্পাদক ভাস্কর রায় চৌধুরী, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক জেবুন নাহার লীনা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোহাম্মদ হাসান মুরাদ, নির্বাহী সদস্য যথাক্রমে মো. আলী ইয়াছিন, মো. জাহিদুল ইসলাম চৌধুরী, পাইরিন আকতার, মো. আরিফ উদ্দীন চৌধুরী, জয়নাল আবেদীন (সম্রাট), মোহাম্মদ আফজাল হোসাইন, মো. শাহেদ উল আলম সাইমন, মো. নাছির উদ্দীন রুবেল, আবদুল জব্বার, মো. রিয়াদ উদ্দীনসহ বিদায়ী পরিষদের কর্মকর্তা ও সদস্যবৃন্দ এবং আইনজীবীরা।
দায়িত্ব গ্রহণকালে নবনির্বাচিত সভাপতি এ.এম.এম বদরুল আনোয়ার ও সাধারণ সম্পাদক আইয়ুব খান দলমত নির্বিশেষে প্রায় পাঁচ হাজার আইনজীবীর স্বার্থ সংরক্ষণের জন্য সকল দায়িত্ব পালনে সচেষ্ট থাকবেন বলে অঙ্গীকার করেন। পাশাপাশি এ ব্যাপারে সকল আইনজীবীদের সার্বিক সহযোগিতা কামনা করে আইনের শাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সকল আইনজীবীর প্রতি তারা আহ্বান জানান।