রাঙামাটিতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তারা

এ সরকার ক্ষমতায় থাকাকালে মানুষ না খেয়ে থাকে না

নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি

দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে গতকাল শনিবার রাঙামাটিতে বাংলাদেশ আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। অনুষ্ঠানে বক্তারা উপরোক্ত মন্তব্য করেন।
আন্দোলন-সংগ্রামের গৌরবগাঁথা এবং ঐতিহ্যের ধারক ও বাহক এ দলটির যাত্রা শুরু ১৯৪৯ সালের এই দিনে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার জেলা আওয়ামী লীগের নিজ কার্যালয়ে রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মো. কামাল উদ্দিনের সভাপতিত্বে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল মওলার সঞ্চালনায় অনুষ্ঠিত এ আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বাবুল, দপ্তর সম্পাদক পর
রফিক তালুকদার, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নাসির উদ্দিন তালুকদার, জেলা যুবলীগের সহ-সভাপতি বিপুল ত্রিপুরা, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম রাশেদ, জেলা যুব মহিলা লীগের সভাপতি রোকেয়া বেগম সহ আরো অনেকেই।
আলোচনা সভায় বক্তারা বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ জন্মলগ্ন থেকেই মেহনতি মানুষের জন্য কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে তখনই দেশে উন্নয়নের ছোঁয়া লাগে। স্বাধীনতার পর থেকে আওয়ামী লীগ দেশবাসীকে সাথে নিয়ে উন্নয়নের লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। এ সরকার ক্ষমতায় থাকাকালীন দেশের মানুষ না খেয়ে থাকে না। এদেশের মানুষের জন্য আওয়ামী লীগ সরকার আজীবন কাজ করে যাবে।