এমপির নুডলস্ রান্না!

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া

চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ নির্বাচনে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।
ইতোমধ্যে তিনি সংসদ সদস্য হিসেবে শপথও নিয়েছেন। মঙ্গলবার তিনি শপথ গ্রহণ শেষে ঢাকা থেকে এলাকায় ফিরেছেন। বর্তমানে প্রতিদিনই তিনি নির্বাচনী এলাকায় নানা অনুষ্ঠানে অংশ নিচ্ছেন। পাশাপাশি চকরিয়া পৌরসভার পালাকাটাস’ নিজ বাসভবনে আওয়ামী লীগের সকলস্তরের নেতাকর্মী ছাড়াও শুভানুধায়ীরা তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। রাত পর্যন্ত নেতাকর্মী এবং সাধারণ মানুষের সঙ্গে কুশলবিনিময় করছেন তিনি।
বৃহস্পতিবার নেতাকর্মীদের আপ্যায়নের ব্যবস’া নিতে সহকারীদের নির্দেশ দেন নতুন এমপি। পরে সহকারী এসে এমপিকে জানান, আশপাশের সব দোকানপাট বন্ধ, তাই আপ্যায়ন করা যাচ্ছেনা। পরে এমপি জাফর আলম নিজেই শুরু করেন নেতাকর্মীদের জন্য নাস্তা তৈরির কাজ। প্রায় ২০ মিনিট রান্নাঘরে মজাদার নুডলস্ তৈরি করে দলের নেতাকর্মীদের আপ্যায়নের ব্যবস’া করেন তিনি।
বৃহস্পতিবার রাতে সংসদ সদস্য জাফর আলম দলের নেতাকর্মীদের আপ্যায়নের জন্য মজাদার নুডলস্ তৈরি করার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেন তার ছেলে তানভীর আহমদ ছিদ্দিকী তুহিন। এরপর থেকে ছবিটি চকরিয়া-পেকুয়া উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মী ছাড়াও ফেসবুক ফেন্ড্রসজুড়ে ভাইরাল হয়ে পড়ে।