মিরসরাইয়ে গণপূর্তমন্ত্রী

এতিমের হক আত্মসাৎকারীদের বিচার হবেই

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, এতিমের হক কেউ মেরে খেতে পারবে না। যাঁরা অপরাধী, তাঁদের বিচার অবশ্যই হতে হবে। এতিমের হক লোপাট করবেন, অথচ আপনার বিচার হবে না, এটা হতে পারে না। এ বিচারের রায় দিয়েছেন আদালত। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেননি। এ সময় তিনি উপস্থিত সুবিধাভোগীদের উদ্দেশে আরো বলেন, অন্য কোনো দল যদি ক্ষমতায় আসে, তাহলে এই ভাতা দেবে না। কমিউনিটি ক্লিনিকের মতো এই ভাতাও বন্ধ করে দেবে। কারণ এই ভাতা চালু করেছেন জননেত্রী শেখ হাসিনা। জননেত্রী শেখ হাসিনা যদি আবার সরকার গঠন না করে, তাহলে এই ভাতা বন্ধ হয়ে যাবে। সুতরাং শেখ হাসিনার সরকার বারবার দরকার।
মন্ত্রী গত শনিবার বিকালে মিরসরাই দুর্গাপুর ইউনিয়নে সরকারের সামাজিক নিরাপত্তাবেষ্টনীর আওতায় সুবিধাভোগী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লবের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগ সদস্য আবুল হোসেনের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল কবির, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলহাজ জসিম উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি দেলোয়ারা ইউসুফ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী। সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইয়াছমিন আক্তার কাকলী, সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, বারইয়ারহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন প্রমুখ।