উত্তর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা গতকাল বৃহস্পতিবার বিকেলে সংগঠনের সভাপতি নুরুল আলম চৌধুরীর সভাপতিত্বে দোস্ত বিল্ডিংয়ের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় রিপোর্ট উপস্থাপন করেন সাধারণ সম্পাদক এম এ সালাম।
বক্তব্য রাখেন সংগঠনের অধ্যাপক মো. মঈনুদ্দিন, জিতেন্দ্র প্রসাদ নাথ মন্টু, অ্যাডভোকেট ফখরুদ্দিন চৌধুরী, কাজী আবদুল ওহাব, মো. আবুল কালাম আজাদ, আলহাজ মো. গিয়াস উদ্দিন, আলহাজ মো জসিম উদ্দিন, ইউনুস গণি চৌধুরী, ডা. শেখ শফিউল আজম, এটিএম পেয়ারুল ইসলাম, নুরুল আনোয়ার চৌধুরী বাহার, দেবাশীষ পালিত, এহছানুল হায়দর চৌধুরী বাবুল, স্বজন কুমার তালুকদার, শাহজাহান সিকদার, মো. আলী শাহ, মহিউদ্দিন বাবলু, কামরুল ইসলাম চৌধুরী, জসিম উদ্দিন শাহ, বেদারুল আলম চৌধুরী বেদার, ইঞ্জিনিয়ার মো. হারুন, অ্যাডভোকেট ভবতোষ নাথ, জাফরউল্লাহ টিটু, ফখরুল আনোয়ার, আলাউদ্দিন সাবেরী, মহিউদ্দিন রাশেদ, আবুল বশর, নুরুল হুদা, দিদারুল আলম বাবুল, জাফর আহমেদ, এসএম শফিউল আজম, শওকত আলম, ডা. মো. মোস্তাফা, দিদারুল আলম চেয়ারম্যান, অ্যাডভোকেট আবুল হাশেম, ফোরকান উদ্দিন আহমেদ, শাহনেওয়াজ চৌধুরী, মো. শাহজাহান, খাদিজাতুল আনোয়ার সনি, লেয়াকত আলী চৌধুরী প্রমুখ।
সভায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তৌহিদুল আলম বাবুকে তার পদ থেকে অব্যাহতি দেয়া হয় এবং তাকে দল থেকে বহিস্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে সুপারিশ পাঠানোর সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় জেলা আওয়ামী লীগের অন্য যেসব নেতা ফটিকছড়িতে দলীয় শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত রয়েছেন তাদের এহেন কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য সতর্ক করা হয়।
সভায় শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস পালন উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে তিন দিনের কর্মসূচি নেয়া হয়। বিজ্ঞপ্তি