ইটবোঝাই ট্রাক চাপায় সাবেক ইউপি মেম্বার নিহত পটিয়ায়

নিজস্ব প্রতিনিধি, পটিয়া

পটিয়ায় ইটবোঝাই একটি ট্রাকের চাপায় মারা গেছেন পটিয়া উপজেলার ভাটিখাইন ইউপির সাবেক সদস্য মো. আজম খাঁন (৫৫)। তিনি ভাটিখাইনের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মৃত আলীর পুত্র। বুধবার রাত পৌনে ৯টায় পটিয়া উপজেলা প্রশাসনের প্রধান ফটক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর এলাকার লোকজন ইটবাহী
ট্রাক ও চালককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।
প্রত্যড়্গদর্শী সূত্রে জানা গেছে, ইটবাহী ট্রাক (সিলেট ট-০২-০০১৫) চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়ক হয়ে পটিয়া উপজেলা প্রশাসনের প্রধান ফটক এলাকায় মোহাম্মদ আজমের মোটরসাইকেলকে চাপা দেয়। ঘটনাস’লে তিনি মারা যান।
প্রত্যড়্গদর্শী পটিয়া জনসেবা ট্রাস্টের নিবার্হী পরিচালক মো. শাহজাহান জানিয়েছেন, ইটবাহী ট্রাকের চাপায় ঘটনাস’লে সাবেক ইউপি সদস্য আজম খান মারা গেছেন। তার নাড়িভুঁড়ি বের হয়ে যায়। এসময় উপসি’ত ড়্গুব্ধ লোকজন ইটবাহী ট্রাক ও গাড়িচালক আবদুল মাবুদকে আটক করে রাখেন। পরে পুলিশ গিয়ে পরিসি’তি স্বাভাবিক করে।
পটিয়া থানার উপপরিদর্শক খাজু মিয়া জানিয়েছেন, দুর্ঘটনার পরেই এলাকার লোকজন উত্তেজিত হয়ে পড়লে মহাসড়কে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ গিয়ে পরিসি’তি নিয়ন্ত্রণে আনলে গাড়ি চলাচল শুরম্ন হয়। ট্রাক ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে রয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস’তি চলছে।