ইউআইটিএসের অ্যালামনাই রি-ইউনিয়ন কঠোর পরিশ্রম কখনো বৃথা যায় না

বিজ্ঞপ্তি

বাংলাদেশে প্রথম তথ্য ও প্রযুক্তিভিত্তিক বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস) এর প্রথম অ্যালামনাই রি-ইউনিয়ন ১২ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ইউআইটিএসের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এবং পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান আলহাজ সুফী মোহাম্মদ মিজানুর রহমান।
বিশেষ অতিথি ছিলেন ইউআইটিএসের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান এবং বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান। এছাড়া উপসি’ত ছিলেন অবসরপ্রাপ্ত বিচারক মাজদার হোসেনসহ বিশ্ববিদ্যালয়ের ডিনবৃন্দ, প্রক্টর, বিভাগীয় প্রধানগণ, শিড়্গকমন্ডলী এবং দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গ। সভাপতিত্ব করেন অ্যাড-হক কমিটির আহ্বায়ক এবং কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান জনাব আল-ইমতিয়াজ।
প্রধান অতিথি বলেন, কঠোর পরিশ্রম কখনো বৃথা যায় না। এর কোনো বিকল্প নেই। শিড়্গা জীবন যথাযথভাবে কাজে লাগাতে পারলে জীবনে সাফল্য অনিবার্য। পার্থিব অগ্রগতির পাশাপাশি নৈতিক উন্নয়ন জাতির সার্বিক সমৃদ্ধির জন্য অপরিহার্য। আরও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার, ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান, পরীড়্গা নিয়ন্ত্রক অধ্যাপক আ ন ম শরীফ, ডীনবৃন্দ অধ্যাপক ড. মাজহারম্নল হক, অধ্যাপক ড. সিরাজ উদ্দিন আহমেদ, ড. আরিফাতুল কিবরিয়া ও ছাত্রকল্যাণ উপদেষ্টা অধ্যাপক ড. নজরম্নল ইসলাম। অনুষ্ঠানের তৃতীয় পর্বে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম সধারণ সভা অনুষ্ঠিত হয়। সর্বসম্মতিতে ইউআইটিএস অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২০১৯-২০ এর জন্য শাহ্ শ্যামুয়েল কায়জারের নেতৃত্বে ৩১ সদস্য বিশিষ্ট কেন্দ্রিয় কমিটি প্রসত্মাব করা হয়। সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক কামরম্নন্নাহার মুক্তি ও প্রভাষক শুভ দাস।