আশা বাঁচিয়ে রাখলো চসিক গ্রিন ও রিজেন্সি

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

কনফিডেন্স সিমেন্ট প্রথম বিভাগ ক্রিকেট লিগের গতকালের খেলায় জয় পেয়েছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) গ্রিন ও রিজেন্সি স্পোর্টিং ক্লাব।
দিনের প্রথম খেলায় চসিক গ্রিন ১২ রানে পরাজিত করে লিটল ব্রাদার্সকে। অপর খেলায় রিজেন্সি ১৩৫ রানের বিশাল ব্যবধানে পরাজিত করেছে উল্লাস ক্লাবকে।
মহিলা কমপ্লেক্স মাঠে প্রথমে ব্যাট করতে নেমে রিজেন্সি সবকটি উইকেট হারিয়ে ২২৩ রানের স্কোর দাঁড় করায়। তাদের ওপেনার মামুন অর্ধ শতক করেন। এছাড়া অন্যদের মধ্যে জনি ও আকিব যথাক্রমে ৪৫ এবং মিনহাজ ১৩ ও জাহেদুল ১২ রান যোগ করে দলের খাতায়।
উল্লাসের বোলারদের মধ্যে পিণন ৩২ রানে ৪ উইকেট নেন। এছাড়া মনসুর ২টি, হাসিব ২টি করে উইকেট নেন।
জবাবে খেলতে নেমে মাত্র ৮৮ রানে গুটিয়ে যায় উল্লাস ক্লাবের ইনিংস। তাদের সর্বোচ্চ ২০ রান আসে ওপেনার মঞ্জুরের ব্যাট থেকে। অন্যদের মধ্যে রাকিব ১৯ ও পিণন ১১ রান করেন।
রিজেন্সির শফিউল ২৯ রানে ৩টি এবং রাজন, মিনহাজ ও জাহেদুল ২টি করে উইকেট নেন।
এদিকে এমএ আজিজ স্টেডিয়ামে আবু নাসের আলীর দুর্দান্ত বোলিংয়ে লিটল ব্রাদার্সের বিরুদ্ধে জয় আদায় করে নেয় চসিক গ্রিন।
প্রথমে ব্যাট করা চসিক গ্রিন সবকটি উইকেট হারিয়ে ৪৬.১ ওভার খেলে ১৪৫ রান করে। তাদের ব্যাটসম্যান নাঈমুল ৫৬ রানের ইনিংস খেলেন।
অন্যদের মধ্যে বোরহান ২১, খালেদ ১৫ ও আশরাফুল ১৪ রান যোগ করে দলের খাতায়।
লিটল ব্রাদার্সের বোলার মহিনুল ৩২ রানে ৩টি ও সাকিফ সিদ্দিক ৯ রানে ২টি উইকেট নেন।
জবাবে খেলতে নেমে ১৩৩ রানে গিয়ে থেমে যায় লিটল ব্রাদার্সের ইনিংস। নাসের আলীর বোলিং তোপে দাঁড়াতে পারেনি তারা। তাদের সর্বোচ্চ ৩৬ রান করে ওপেনার জোবায়েদ। এছাড়া আরাফাত ২৫, ফারহান ২৩ ও মামুন ১৩ রান যোগ করে দলের খাতায়।
চসিক গ্রিনের আবু নাসের ৩২ রানে ৬ উইকেট নেন।