আল আরাফাহ ইসলামী ব্যাংকের বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন

বিজ্ঞপ্তি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড এর উদ্যোগে খতমে কোরআন, আলোচনা সভা, দোয়া মাহফিল ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত হয়।
রাজধানীর পল্টনে ব্যাংকের প্রধান কার্যালয়ে এ সব কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপসি’ত ছিলেন উপব্যবস’াপনা পরিচালক কাজী তউহীদ উল আলম। এ সময় আরও উপসি’ত ছিলেন ব্যাংকের উপব্যবস’াপনা পরিচালক মো. ফজলুল করিম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আতিকুর রহমান, মো. আব্দুর রহীম দুয়ারি, মো. মাহমুদুর রহমান, ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ্ এবং ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ।

দিনব্যাপী কার্যক্রমের আওতায় সকালে ‘এআইবিএল টাওয়ার’-এ খতমে কোরআনের আয়োজন করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি ব্যাংকের উপব্যবস’াপনা পরিচালক কাজী তউহীদ উল আলম বাঙালি জাতি তথা বাংলাদেশ গঠনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের কথা স্মরণ করেন। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে সাড়া দিয়েই আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি।
১৯৭৫ সালের ১৫ আগস্টের সেই কলঙ্কিত দিনের কথা স্মরণ করে তিনি আরও বলেন, ওইদিন বাঙালি জাতির যে ক্ষতি সাধিত হয়েছে, তা আর কখনোই পূরণ হওয়ার নয়।
পরে উপব্যবস’াপনা পরিচালক ব্যাংক প্রাঙ্গণে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি উদ্বোধন করেন। ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীগণ রক্তদান কর্মসূচিতে অংশগ্রহণ করেন।