আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৫৬তম শাখা উদ্বোধন হাতিয়ায়

বিজ্ঞপ্তি

নোয়াখালীর হাতিয়ায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৫৬তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ৯ আগস্ট বৃহস্পতিবার ব্যাংকের পরিচালক আব্দুল মালেক মোল্লা প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপব্যবস’াপনা পরিচালক মো. ফজলুল করিম।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের কুমিল্লা জোনের প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এ. কে. এম. আমজাদ হোসেন। হাতিয়া পৌরসভার মেয়র এ. কে. এম. ইউসুফ আলী এবং হাতিয়া শহর বণিক কল্যাণ সমিতির সভাপতি আব্দুল্লাহ্ আল মামুন এ সময় বক্তব্য রাখেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অ্যাডভোকেট ফজলে আজিম তুহিন, এলজিপি, হাতিয়া, অ্যাডভোকেট আহমেদ করিম, সাবেক এলজিপি, হাতিয়া, অ্যাডভোকেট কেফায়েত উল্লাহ, সাবেক প্রধান শিক্ষক মো. শরফুদ্দিন, অ্যাডভোকেট ফখরুদ্দিন লিপন, হাফেজ মাওলানা ইলিয়াস এবং মো. আব্দুল কাদের। উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী-পেশার বিপুলসংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। শাখা ব্যবস’াপক মো. ছানাউল্লাহ্ জসিম সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের পরিচালক আব্দুল মালেক মোল্লা বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।