আরো ফ্ল্যাট ও প্লটের ব্যবস্থাকরা হবে: মেয়র

বিজ্ঞপ্তি

দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেডের নাসিরাবাদ প্রকল্পের ২ নম্বর সড়কে অবসি’ত ২০ নম্বর বাড়িতে নির্মিত “পার্ক ভিস্তা” আবাসিক ভবনের উদ্বোধন করেন সোসাইটির ব্যবস’াপনা কমিটির সভাপতি ও চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আলহাজ আ জ ম নাছির উদ্দীন। গতকাল ১৬ জুলাই এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সোসাইটির ব্যবস’াপনা কমিটির সম্পাদক মোহাম্মদ শাহজাহান, পার্ক ভিস্তা ফ্ল্যাট ওনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের আহবায়ক ও সোসাইটির ব্যবস’াপনা কমিটির সদস্য সৈয়দ রফিকুল আনোয়ার।
এ সময় আরো উপসি’ত ছিলেন সহ-সভাপতি আলহাজ মোহাম্মদ ইদ্রিছ, ব্যবস’াপনা কমিটির সদস্য আলাউদ্দীন আলম, জেড.এস. মো. বখতেয়ার, মো. নূরুল ইসলাম (মিন্টু) ও মোহাম্মদ নূরুল ইসলাম (শাহীন)। অনুষ্ঠান পরিচালনা করেন ব্যবস’াপনা কমিটির সদস্য মো. রাশেদুল আমিন।
অনুষ্ঠানে আবাসিক ভবনের ফ্ল্যাট মালিকগণ, ভবন নির্মাণকারী প্রতিষ্ঠানের প্রতিনিধি, পরামর্শক প্রতিষ্ঠানের প্রতিনিধিসহ অন্যদের মধ্যে উপসি’ত ছিলেন সোসাইটির সদস্য ও রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম এহসানুল হায়দার চৌধুরী বাবুল।
সোসাইটির সম্পাদক মোহাম্মদ শাহজাহান তার বক্তব্যে বলেন, সোসাইটির সভাপতি ও ব্যবস’াপনা কমিটির সদস্যদের নিরলস পরিশ্রমের ফসল এই বহুতল ভবন। এ সময় সোসাইটির সভাপতি আলহাজ আ জ ম নাছির উদ্দীন বলেন, আবাসিক সমস্যা সমাধানের লক্ষ্যে ভবিষতে সোসাইটির সদস্যদের জন্য অতিদ্রুত আরো ফ্ল্যাট ও প্লটের ব্যবস’া করা হবে।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে সোসাইটির সভাপতি ও সিটি মেয়র মোনাজাত ও ফিতা কেটে পার্ক ভিস্তা ভবনের উদ্বোধন করেন। মোনাজাত পরিচালনা করেন নাসিরাবাদ হাউজিং সোসাইটি জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মৌলানা মো. নুরুল আমিন।