আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন ২৮ জানুয়ারি

জমিয়তুল ফালাহ মসজিদে আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন আগামী ২৮ জানুয়ারি রোববার বিকাল তিনটায় অনুষ্ঠিত হবে। এতে মুসলমানদের প্রথম কিবলা পবিত্র আল আস্‌কা মসজিদের গ্র্যান্ড খতিব শেখ ড. ইক্বরমা সাইদ আবদুল্লাহ সবরী উপস্থিত থাকবেন। তাছাড়া মিশর, ইরান, সিরিয়া, আলজেরিয়া ও ভারত থেকে বিশ্বের সেরা কারীগন উপস্থিত হয়ে পবিত্র কুরআনের তিলওয়াত শুনাবেন।
এ উপলক্ষে গতকাল সন্ধ্যায় জমিয়তুল ফালাহ মসজিদে আনজুমান ট্রাস্ট এর ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিনের সভাপতিত্বে প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি, শাহাদাতে কারবালা মাহফিল এবং পিএইচপি পরিবারের চেয়ারম্যান আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান, জমিয়াতুল ফালাহ মসজিদের খতিব আলহাজ্ব মওলানা আবু তালেব মোহাম্মদ আলাউদ্দিন, মুসল্লি কমিটির চেয়ারম্যান সাবেক কমিশনার আলহাজ্ব মো. বদিউল আলম।
শাহাদাতে কারবালা মাহফিলের জয়েন্ট সেক্রেটারি প্রফেসর কামাল উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে সৈয়দ আবদুল লতিফ, খোরশেদুর রহমান, মওলানা জাফর উল্লাহ, জাফর আহম্মদ সওদাগর, মোহাম্মদ দিলশাদ আহম্মদ, মওলানা সালামত উল্লাহ, মনসুর শিকদার, মাহাবুব আলম, খোরশেদ আলী চৌধুরী প্রমুখ।
বিশ্বের সেরা এ ক্বারীদের তেলওয়াতে অংশগ্রহণ করে এ মাহফিলের সওয়াব গ্রহণ করার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন আলহাজ্ব সুফি মিজানুর রহমান। তিনি বলেন, পবিত্র কুরআন তেলাওয়াত শুনার বিরল এ সুযোগ সব সময় হয় না। কাজেই আমাদের সকলের উচিত সহকর্মীদের নিয়ে দলে দলে যোগদান করা। পরে মহান আল্লাহর দরবারে এ মাহফিলের সার্বিক সাফল্য কামনায় মোনাজাত করা হয়। বিজ্ঞপ্তি