আনোয়ারায় দুইপক্ষের সংঘর্ষে আহত ১০

নিজস্ব প্রতিনিধি, আনোয়ারা

আনোয়ারায় জায়গার বিরোধ নিয়ে সংঘর্ষে জড়িয়েছে দুই পক্ষ। এতে নারীসহ আহত হয়েছে দশজন। উপজেলার বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ সরকারহাট এলাকায় শনিবার বেলা ১১টায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
শনিবার তৈলারদ্বীপ সরকারহাটে ইকবাল গণিদের মালিকানাধীন একটি দোকান দখলের চেষ্টা করে আবদুল কাদেরের লোকজন। এই সময় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে ইকবাল গণিসহ দশজন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস’লে পৌঁছলে পরিসি’তি নিয়ন্ত্রণে আসে।
সংঘর্ষে আহতরা হলেন-সুর্বণা আকতার (১১), ইয়াসমিন আকতার (৩৫), মোহাম্মদ গণি (৫০), আবুল হোসেন (৪২), নাছিমা আকতার (৪৫), শারমিন আকতার (১৭), ইকবাল গণি (৪৮), শাহনাজ বেগম (২৫), নাছির (২৫) খোরশেদা বেগম (৬০)। আহতদের মধ্যে নাছিমা আকতার ও নাছিরকে গুরুতর আহত অবস’ায় চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে ইকবাল গণি বলেন, ‘আমাদের ওপর পরিকল্পিতভাবে হামলা করেছে আবদুল কাদেরের লোকজন। এতে আমাদের পরিবারের ১০ জন আহত হয়েছেন।’
আবদুল কাদের বলেন, ‘আমার ক্রয়কৃত জায়গায় গেলে ইকবাল গণির লোকজন আমাদের ওপর অতর্কিত হামলা করে।’
ঘটনার বিষয়ে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, ‘দু’পক্ষকে থানায় আসার জন্য বলা হয়েছে। সমস্যা সমাধান না হওয়া পর্যন্ত জায়গায় কাউকে না যাওয়ার জন্য বলা হয়েছে।’