আজ নগরীর পূজামণ্ডপ পরিদর্শন করবেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ

বিজ্ঞপ্তি

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যকরী পরিষদের জরুরি সভা গতকাল অনুষ্ঠিত হয়। সভায় সনাতন ধর্মাবলম্বীদের শারদীয়া দুর্গোৎসবের শুভেচ্ছা জানানো হয়।
গতকাল বিকালে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে তার বাসভবনে সভায় বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।
তিনি বলেন, শান্তি ও সম্প্রীতিময় পরিবেশে দুর্গোৎসব শুরু হয়েছে, এটা আমাদের সকলের জন্য আনন্দের। বাংলাদেশ আওয়ামী লীগ অসাম্প্রদায়িক রাজনৈতিক চেতনায় বিশ্বাসী হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় জনগণকে সম্প্রীতির বার্তা পৌঁছে দিয়েছেন। আমরা মনে প্রাণে বিশ্বাস করি ধর্ম যার যার, রাষ্ট্র সবার। নগরীর প্রতিটি পূজামণ্ডপে চট্টগ্রাম সিটি কর্পোরেশন অতীতের মতো প্রণোদনা যুগিয়েছে।
সভাপতির বক্তব্যে মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, অতীতের মতো পূজোতে এবারো সরকারি উদ্যোগে ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন প্রণোদনা যুগিয়েছে। এজন্য আমাদের সংগঠনের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ সংশ্লিষ্ট সকল কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জানাই। আমাদের সংগঠনের নেতাকর্মীরা পূজামণ্ডপে শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিবেদিত আছেন। প্রশাসনও সর্বাত্মক সহযোগিতা করে যাচ্ছেন। আমি এজন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই।
সভায় আজ বুধবার ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের নেতৃত্বে মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দের পূজামণ্ডপ পরিদর্শনের সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় উপসি’ত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সুনীল কুমার সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী, উপদেষ্টা শফর আলী, শেখ মো. ইসহাক, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাজী মোহাম্মদ হোসেন, শ্রম সম্পাদক আবদুল আহাদ, কার্যনির্বাহী সদস্য বখতিয়ার উদ্দিন খান, আবদুল লতিফ টিপু ও প্যানেল মেয়র ড. নিছার উদ্দিন আহমেদ মনজু প্রমুখ।